Friday, April 19, 2024
spot_img
Homeখেলাধুলাসাকিবকে নিয়ে এখন ভীষণ খুশি পাপন

সাকিবকে নিয়ে এখন ভীষণ খুশি পাপন

এই তো মাত্র কয়েক দিন আগে সাকিব আল হাসানকে নিয়ে কঠোর বক্তব্য দিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বেটিং সাইটের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন সাকিব। তখন পাপন তাকে ক্রিকেট অথবা জুয়া, যেকোনো একটি বেছে নিতে বলেছিলেন। সাকিব ক্রিকেটকেই বেছে নেন।

এরপর তাকে টি-টোয়েন্টি অধিনায়ক করা হয়। এশিয়া কাপ সামনে রেখে সাকিবের আত্মবিশ্বাস এবং পরিকল্পনা নিয়ে এখন বেজায় খুশি নাজমুল হাসান পাপন।

আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলায় সাকিব আল হাসান এবং ক্রিকেট পরিচালনা কমিটির সঙ্গে পাপন বৈঠক করেন। সেই বৈঠক শেষে সাংবাদিকদের জানান সাকিবের সঙ্গে কী আলোচনা হলো, ‘সাকিবের সঙ্গে নিয়মিতই কথা হয়। আমার তো মোটামুটি প্রায় সব ক্রিকেটারের সঙ্গেই আলোচনা হয়। সোহানের সঙ্গে হয়, লিটনের সঙ্গে হয়। আজ আসলে জানতে চাচ্ছিলাম (সাকিবের কাছে) যে কী হতে পারে (এশিয়া কাপে)। তো একটা জিনিস দেখলাম, সাকিব খুব আত্মবিশ্বাসী। অবশ্য সে সব সময়ই আত্মবিশ্বাসী থাকে। ’

পাপন আরো বলেন, “সাকিবের আত্মবিশ্বাস থাকাটা খুব জরুরি এখন। জিততে পারব―এই জিনিসটা থাকতে হবে। ওই যে…খেলার জন্য খেলতে গেলাম, হার-জিত নিয়ে টেনশন নাই…কিন্তু একটা খেলার মধ্যে ‘জিততে পারব’ এই আত্মবিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। এইটা আমি দেখতে পেয়েছি (সাকিবের মাঝে) এবং আমি খুব খুশি। এ ছাড়া অপশনস…ওখানে কী কী হতে পারে না হতে পারে সেসব নিয়ে আলোচনা হয়েছে। আমার মতে, হার-জিত বড় কথা না, এবার ভালো খেলার চেষ্টা করব। এতে কোনো সন্দেহ নেই। ”

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments