Monday, May 20, 2024
spot_img
Homeবিনোদনসর্বকালের সেরা ‌প্রেমিক রণবীর: আলিয়া

সর্বকালের সেরা ‌প্রেমিক রণবীর: আলিয়া

রণবীর কাপুরকে ‘সর্বকালের সেরা প্রেমিক’ ট্যাগ দিয়েছেন বলিউড নায়িকা আলিয়া ভাট। কারণ, রণবীর কাপুরকে একটি প্রোডাকশন হাউসের অফিসের বাইরে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ পোজ দিতে দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, গাঙ্গুবাঈয়ের পোজ দেওয়া রণবীরের ছবি সোশ্যালে মিডিয়াতে পোস্ট করেছেন আলিয়া। তিনি লিখেছেন, ‘বেস্ট বয়ফ্রেন্ড এভার’। তার সঙ্গে ছিল সাদা হার্ট ইমোজি।

সম্প্রতি সঞ্জয় লীলা বানশালি পরিচালিত আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’’র ট্রেলার অনলাইনে মুক্তি পেয়েছে। গাঙ্গুবাঈয়ের চরিত্রে আলিয়ার অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে।

অভিনেত্রী আলিয়া ভাট ছাড়াও এই ছবিতে বিজয় রাজ, শান্তনু মাহেশ্বরী, সীমা ভার্গব পাহওয়া, ইন্দিরা তিওয়ারি এবং বরুণ কাপুর পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া, অজয় দেবগন, ইমরান হাশমি এবং হুমা কুরেশি এই ছবিতে সংক্ষিপ্ত চরিত্রে অভিনয় করবেন।

হুসেন জাইদির লেখা ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ বইয়ের একটি অধ্যায় অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। 

রণবীর কাপুর ২০২০ সালে একটি সাক্ষাত্কারে আলিয়া ভাটের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেছিলেন। যেখানে তিনি তাকে তার বান্ধবী হিসাবে উল্লেখ করেছিলেন। তিনি বলেছিলেন, মহামারি না হলে, তারা বিয়ে করত। রণবীর কাপুর প্রায়ই আলিয়া ভাটের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখান।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments