Monday, December 6, 2021
spot_img
Homeজাতীয়সরকার যেটা করছে তা অমানবিক

সরকার যেটা করছে তা অমানবিক

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে মান্না

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে যান নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। বুধবার দুপুর দেড়টায় হাসপাতালে ঢুকেন তিনি। সোয়া দুইটায় হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মান্না বলেন, কোভিড-১৯ পরিস্থিতিতে সিসিইউতে থাকা এরকম একজন রোগীকে দেখতে যাওয়া দুরূহ। তবে ডা. এ জেড এম জাহিদ হোসেনের সাথে আমি কথা বলে যা বুঝেছি, বেগম খালেদা জিয়ার যেরকম চিকিৎসা দরকার তা এখানে সেরকম সুযোগ নেই। ডাক্তাররা সার্বক্ষণিক চেষ্টা করেছেন।

তিনি বলেন, বেগম জিয়ার উন্নত চিকিৎসার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। সরকার যেটা করছে তা পুরোপুরি অমানবিক। জঘন্য কাজ। রাজনীতি, ক্ষমতা, বিদ্বেষ যত ধরনের খারাপ কাজ আছে, তার সব মিলে সরকার মনুষ্যত্বহীনতার পরিচয় দিচ্ছে।
যে কোনো ডাক্তার ছাড়াও একজন সাধারণ নাগরিকও মনে করবে না এরকম ক্রিটিকাল রোগী এভাবে সঠিক চিকিৎসার সুযোগ না পান।

মান্না বলেন, সরকার ওবায়দুল কাদেরের জন্য বিদেশ থেকে ডাক্তার এনে বিমানে করে বিদেশে পাঠালেন। রাষ্ট্রপতি গেলেন। প্রধানমন্ত্রী ও চিকিৎসা করালেন। তখন দেশে সুচিকিৎসা ছিল না? ওনারা যেতে পারেন আর বেগম জিয়ার জন্য এত বাধা? আমি আপনাদের মাধ্যমে সবার কাছে আহবান জানাবো অপরাপর সকল রাজনৈতিক সামাজিক ও নাগরিক সমাজের নেতৃবৃন্দেরা এমন ভাবে চাপ তৈরি করুন যেন সরকার বাধ্য হয়ে দ্রুত উন্নত চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments