Wednesday, May 18, 2022
spot_img
Homeবিনোদনসম্পত্তি বিক্রি করে মায়ের জন্য বাড়ি কিনলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

সম্পত্তি বিক্রি করে মায়ের জন্য বাড়ি কিনলেন লিওনার্দো ডিক্যাপ্রিও

‘টাইটানিক’ খ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। সম্প্রতি তার দীর্ঘদিনের লস অ্যাঞ্জেলেসের বাড়ি ৭.১ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে বিক্রি করে মায়ের জন্য লস অ্যাঞ্জেলেলেস লস ফিলজে নতুন একটি বাড়ি কিনেছেন।

৯.৯ মিলিয়ন মার্কিন ডলারের বিনিময়ে মায়ের জন্য তিনি বিলাসবহুল বাড়িটি ক্রয় করেছেন। বাড়িটিতে আছে জাঁকজমকপূর্ণ জীবনের অনেক সুবিধা।

১৯২৮ সালে নির্মিত বাড়িটির আয়তন ৫ হাজার বর্গফুট। বাড়িটিতে চারটি শয়নকক্ষ, পাঁচটি ওয়াশরুম হয়েছে। প্রাথমিক শয়নকক্ষে একটি ক্যাথেড্রাল সিলিং, পেটা লোহার ব্যানিস্টার সহ একটি আকর্ষণীয় সর্পিল সিঁড়ি এবং একটি বারান্দা রয়েছে যা থেকে পুলের দৃশ্য উপভোগ করা যাবে।

যদিও বাড়িটি পুরানো দিনের কিন্তু রয়েছে আধুনিকতার ছোঁয়া। বাড়িটিতে মার্বেল অ্যাকসেন্ট, আধুনিক আলোর ফিক্সচার এবং দুটি ওয়াইনকুলারসহ উচ্চ পর্যায়ের স্টেইনলেস স্টিলের সরঞ্জাম দিয়ে রান্নাঘর নির্মিত।

উপরের তলার প্রশস্ত শয়নকক্ষ সাজানো-গোছানো। দিনের বেলা সেখানে রোদের আলো খেলা করে। বাথরুমে মার্বেল ওয়াল প্যানেলিং, একটি বাথ টাব এবং একটি বড় ঝরনা রয়েছে।

নিচের তলায় লাউঞ্জিংয়ের জন্য অসংখ্য কক্ষ রয়েছে, যারমধ্যে একটি ফ্রেঞ্চ দরজা-ব্যাকড বিনোদন এরিয়াও রয়েছে। এটি সরাসরি বাইরের ডাইনিং স্পেসের সাথে সংযুক্ত । এর চারপাশে একটি লাউঞ্জ এরিয়া এবং একটি পুল রয়েছে। পুলের বিপরীতে মূল কাঠামোর মতো একটি গেস্ট হাউস রয়েছে। যা দর্শনার্থীদের থাকার ব্যক্তিগত জায়গা।

 বিনোদনের জন্য আউটডোরে গ্রিল স্টেশন রয়েছে। বাড়ির প্রবেশ গেটে রয়েছে কড়া নিরাপত্তা।

এর আগে ২০১৮ সালে বাবার জন্য ৪.৯ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে লজ ফিলজে বাড়ি কিনেছিলেন ডিক্যাপ্রিও। এখন দুই বাসার দূরত্ব গাড়ি চালিয়ে ছয় মিনিট যাওয়ার মতো।

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments