Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদনশ্বশুরবাড়ি জিন্দাবাদ-২: হলমালিকদের মুখে হাসি

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২: হলমালিকদের মুখে হাসি

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও ঢালিউড কুইন অপু বিশ্বাস জুটির এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই হাসি ফুটেছে হলমালিকদের মুখে।

আরটিভির অনুষ্ঠান প্রধান এবং চলচ্চিত্রের নির্বাহী প্রযোজক দেওয়ান শামসুর রকিব বলেন- বর্তমানে মাত্র ৩০ থেকে ৩৫টি হল খোলা রয়েছে। এরই মধ্যে মুক্তির দ্বিতীয় সপ্তাহে নতুন একটি চলচ্চিত্র মুক্তি পাওয়ায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ এর হল সংখ্যা ১২টিতে নেমে আসে। তৃতীয় সপ্তাহে এসে হলমালিকরা দর্শকদের আগ্রহে সাড়া দিয়ে বুকিং নিচ্ছেন। ফলে শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ এর হল সংখ্যা ১৫টি ছাড়িয়ে গেছে। আরো কিছু হল মালিক বুকিং চাচ্ছেন; তাদের আমরা আগামী সপ্তাহগুলোতে পর্যায়ক্রমে রেন্টাল দেব। দর্শক এবং হলমালিকদের মুখে হাসি ফুটাতে পেরে আমরা সত্যিই আনন্দিত।

তারকাবহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন- কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments