Monday, December 4, 2023
spot_img
Homeবিনোদনশেহনাজ গিলের বাবাকে লক্ষ্য করে গুলি

শেহনাজ গিলের বাবাকে লক্ষ্য করে গুলি

ভারতের অমৃতসরের সড়কে বিগবস তারকা শেহনাজ গিলের বাবার দিকে লক্ষ্য করেছে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি দুই দুষ্কৃতকারী। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার গায়ে লাগেনি, তবুও পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে।

২০২২ সালে পাঞ্জাব রাজ্যে বিধানসভা নির্বাচন। কয়েকদিন আগে শেহনাজের বাবা সন্তোখ সিংহ সুখ বিজেপিতে যোগ দেন। পুলিশের ধারণা, রাজনৈতিক কারণে দুষ্কৃতকারীরা তার বাবাকে আক্রমণ করেছে। তবে এখন পর্যন্ত ওই দুই ব্যক্তিকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার রাতে শহরের একাধিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার পর নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন সন্তোখ সিংহ। পাশে ছিলেন তার নিরাপত্তারক্ষী। এক জায়গায় শৌচালয়ে যাওয়ার জন্য গাড়ি দাঁড় করান নিরাপত্তারক্ষী। ঠিক তখনই সন্তোখের জানলার পাশে এসে দাঁড়ায় একটি বাইক। তাতে দুজন ব্যক্তি বসেছিলেন। তাদের মুখ দেখার জন্য সন্তোখ জানলার কাঁচ নামান। সেই মুহূর্তে সন্তোখকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় বাইক আরোহীরা। এ সময়ে নিরাপত্তারক্ষী দূর থেকে বাইকটির উদ্দেশ্যে ইট ছুড়লেও তাদের গায়ে লাগেনি। তারা দ্রুত পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বিষয়টি সন্দেহজনক। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। কিন্তু সন্তোখের অভিযোগ, ঠিক সময়ে খবর দেওয়া সত্ত্বেও পুলিশ কোনো মামলা করেনি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments