Wednesday, April 17, 2024
spot_img
Homeবিচিত্রশিশুর অভূতপূর্ব কাণ্ড!

শিশুর অভূতপূর্ব কাণ্ড!

মাত্র পাঁচ মাস বয়সের শিশুর অভূতপূর্ব এক কাণ্ড ঘটিয়েছে। শিশুটি বেশ দক্ষতার সঙ্গে মায়ের পাশে থেকে বুকডন মেরে চলেছে। মায়ের সঙ্গে তার ব্যায়াম করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে। নেটিজেনরাও রীতিমতো অবাক ওই শিশুর কাণ্ড দেখে।

ভাইরাল সেই ভিডিও ভরঃংঃধমৎধস.সরপযবষষব নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করে হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, ৫ মাসের শিশু হামাগুড়ির বদলে বুক ডন দিচ্ছে। সেই ভিডিওতে প্রথমেই দেখা যায়, একজন মহিলা ব্যায়াম করে চলেছেন। ওই মহিলা নিজে বুক ডন মারার জন্য মেঝেতে শুয়ে পড়েন।

সেই সময় ওই শিশু হামাগুড়ি কাটতে কাটতে সেখানে এসে পৌঁছায়। এরপর ওই মহিলাকে দেখে নিজেও মাটিতে শুয়ে পড়ে। এরপরই ওই শিশুর কাণ্ড দেখে সকলে চমকে ওঠেন। শিশুর কাণ্ড ভাইরাল হতে বেশি সময় লাগেনি।
মহিলাও প্রথমে তার সন্তানের কাণ্ড দেখে হাসতে থাকেন। কিন্তু শিশুটি তার মায়ের মতো একই ভাবে বুক ডন করা শুরু করে দেয়। ছোট ছোট হাতে মাত্র ৫ মাস বয়সেই এমন ব্যায়াম করে দেখায়, যা অবিশ্বাস্য। কারণ এই বয়সে এমন ব্যায়াম কারও পক্ষে করা সম্ভব নয়। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, হিন্দুস্থান টাইমস, এনডিটিভি, লেটেস্ট লি, ইন্ডিয়া ডটকম।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments