Friday, November 26, 2021
spot_img
Homeবিনোদনশাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর

শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর

মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিন মঞ্জুর হয়েছে। বৃহস্পতিবার তৃতীয় দফার শুনানিতে বম্বে হাইকোর্ট ক্রুজ ড্রাগ কাণ্ডে গ্রেফতার তিন চর্চিত অভিযুক্তের জামিন মঞ্জুর করল। এদিন প্রথমবারের জন্য উচ্চ আদালতে এনসিবির পক্ষ রাখেন এএসজি অনিল সিং। এনসিবির পক্ষ শোনবার পর বিচারপতি নীতিন সাম্বরে জামিন মঞ্জুর করেছেন, তবে রায়ের বিস্তারিত ব্যাখ্যা আগামিকাল দেবেন তিনি।

গত মঙ্গলবার (২৬ অক্টোবর) বম্বে হাই কোর্টে আরিয়ানের মামলার শুনানি শুরু হয়। পরে তা মুলতবি ঘোষণা করেন বিচারক। বুধবার বিচারপতি নীতিন সাম্বরের এজলাসে ফের জামিনের আবেদনের শুনানি কার্যক্রম শুরু হলে এদিনও মামলার রায় দেননি বিচারক। বৃহস্পতিবার দুপুরে আবারো এই শুনানি অনুষ্ঠিত হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এনসিবির পক্ষে আইনজীবী অনিল সিং আদালতকে জানান, আরিয়ান খান গত কয়েক বছর ধরে নিয়মিত মাদক সেবন করছেন। সেখানে বিপুল পরিমাণ মাদকের লেনদেন নিয়ে কথা হয়েছে, যা কমার্শিয়্যাল কোয়ান্টিটির। পাশাপাশি মাদক চক্রীদের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রয়েছে তার।

শাহরুখ পুত্রের হয়ে আদালতে লড়েছেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রাহাতগি। এর আগে আরিয়ানের আইনজীবী আদালতে যুক্তি দেখান, গ্রেপ্তারি পরোয়ানাতে সঠিক এবং উপযুক্ত তথ্য থাকা জরুরি, কেন গ্রেপ্তার করা হচ্ছে সেটা স্পষ্ট করতে হবে। তিনি দাবি করেন, আরিয়ানের গ্রেপ্তারি পরোয়ানাতে বেশ কিছু জিনিসের উল্লেখ রয়েছে, যা তার কাছ থেকে উদ্ধার করা হয়নি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি শাহরুখপুত্র।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments