Saturday, June 15, 2024
spot_img
Homeবিনোদনশাকিব খান ও অপু বিশ্বাস পেলেন ৬৫ লাখ করে

শাকিব খান ও অপু বিশ্বাস পেলেন ৬৫ লাখ করে

২০২১-২২ অর্থবছরে সিনেমা নির্মাণের জন্য সরকারি অনুদানের তালিকা প্রকাশ করা হয়েছে। আজ বুধবার (১৫ জুন) একটি প্রজ্ঞাপনের মাধ্যমে তালিকাটি প্রকাশ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। এ বছর ১৯টি সিনেমাকে অনুদান প্রদান করা হয়েছে।

ঢাকাই সিনেমার শাকিব খানের একটি সিনেমা রয়েছে তালিকায়।

বুধবার সকালে তথ্য মন্ত্রণালয়ের চলচ্চিত্র ২ শাখা প্রজ্ঞাপনের মাধ্যমে জানায়, শাকিবের অনুদান পাওয়া সিনেমাটির সম্ভাব্য নাম ‘মায়া’। পরিচালক হিমেল আশরাফ। জনপ্রিয় এ নায়কের নিজের প্রডাকশন হাউস এসকে ফিল্মস থেকে ‘মায়া’ নির্মিত হবে বলে জানা গেছে।

এর আগে হিমেলের পরিচালনায় ‘রাজকুমার’ নামে আরেকটি সিনেমায় অভিনয়ের ঘোষণা দিয়েছেন শাকিব। সেটিও প্রযোজনা করছেন অভিনেতা নিজেই। ‘মায়া’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য ফেরারী ফরহাদের।

অন্যদিকে অপু বিশ্বাসও পেয়েছেন অনুদান। অপু বিশ্বাসের সিনেমার নাম ‘লাল শাড়ী’। সিনেমাটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস।   এবারই প্রথম প্রযোজক হিসেবে অনুদান পেলেন তিনি।

শাকিব ও অপু দুজনই পেয়েছেন ৬৫ লাখ টাকা করে।  

এদিকে, গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বসবাস করছেন শাকিব খান। সেখানকার নাগরিকত্বের আবেদনও করেছেন। নিউ ইয়র্কে থেকেই তিনি ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দেন। যেখানে তার নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিবের দুটি সিনেমা। এগুলো হলো ‘বিদ্রোহী’ ও ‘গলুই’। আসন্ন ঈদেও নতুন সিনেমা নিয়ে হাজির হবেন এই তারকা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments