Wednesday, July 6, 2022
spot_img
Homeবিনোদনশাকিব খানকে ‘তেলাপোকা’ বলেও কটূক্তি করেন মুরাদ হাসান

শাকিব খানকে ‘তেলাপোকা’ বলেও কটূক্তি করেন মুরাদ হাসান

বেশ কয়েকবার বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়। সেখানে তিনি মাহিকে দ্রুত দেখা করতে বলে ধর্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন। ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে নিয়েও কটু মন্তব্য করেন প্রতিমন্ত্রী।

অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য প্রধানমন্ত্রী তাকে প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন। সেই প্রেক্ষিতে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে মন্ত্রিসভা থেকে আজ (৭ ডিসেম্বর) পদত্যাগ করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এদিকে পদ হারাচ্ছেন ডা. মুরাদ হাসান এই খবর ছড়িয়ে পড়লে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার আরও কিছু ভিডিও। যেখানে তাকে অশ্লীল গালাগালি ও অশোভন মন্তব্য করতে দেখা গেছে।

পাশাপাশি আলোচনায় উঠে আসছে অতীতে তার নানা বিতর্কিত কর্মকাণ্ড।

জানা যায়, গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’ ছবির মহরতে মুরাদ হাসান শাকিবকে নিয়ে কটু মন্তব্য করেন। তিনি বলেন, ‘শুধু তাই নয় গত ৩০ নভেম্বর ‘ময়ূরাক্ষী’ ছবির মহরতে ডা. মুরাদ হাসান ঢালিউড সুপারস্টার শাকিব খানের ফিগার ও অভিনয় দক্ষতা নিয়ে কটু কথা বলেন। তিনি শাকিব খানকে ‘তেলাপোকা’ অ্যাখ্যা দিয়ে বলেন, ‘শাকিবকে দেখলে অনেক সময় আমি দুষ্টামি করে বলি, এই তুই তো অভিনয় জানস না। তুই তো শুধু লাফাস। বস, আমার মার্কেটটা আর খায়েন না। রিকোয়েস্ট করে। মার্কেট খাওয়ার বিষয় না। বিষয়টা হলো যে, ছবি যখন কেউ মনযোগ দিয়ে দেখে, ওর মধ্যে যদি উপজীব্য স্টোরি, কাহিনী না থাকে তো শুধু তুমি লাফাইতেছো, নাচতেছো, গান গাইতেছো তেলাপোকার মতো, এটা তো উপভোগ করার চেয়ে পেইন লাগে।’

একই অনুষ্ঠানে নায়িকা মৌসুমীকে নিয়েও কটূক্তি করেন তিনি। সেখানে বলেন, কিছুদিন আগে নায়িকা মৌসুমীকে নিয়ে কথা বলেছিলাম। অনেকেই মাইন্ড করেছেন। মৌসুমীকে টার্গেট করে বলেছি, তা তো নয়। আমি সবাইকে বলেছি। একজন নায়িকার ওয়েট কন্ট্রোল করতে হবে। নায়িকার ভূমিকায় কেউ যদি এমন ‘মোটাসোটা’ হয়, এতে বাংলাদেশের মর্যাদা ক্ষুণ্ণ হয়। তৎকালীন প্রতিমন্ত্রির মুখে দেশের সেরা নায়ককে ‘তুই’ সম্বোধন করা মন্তব্যে অনেকেই বিব্রত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments