Monday, May 20, 2024
spot_img
Homeবিনোদনশপথ নিলেন মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা, ফুল দিয়ে বরণ করলেন নিপুণ

শপথ নিলেন মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা, ফুল দিয়ে বরণ করলেন নিপুণ

একত্রে কাজ করার জন্য তাগিদ অনুভব করে শপথ নিয়েছেন শিল্পী সমিতির কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত অভিনেত্রী অঞ্জনা রহমান। মিশা-জায়েদ প্যানেলের বিজয়ী সদস্য হিসেবে অঞ্জনাই প্রথম শপথ নিলেন। বুধবার সন্ধ্যায় এফডিসিতে এসে ইলিয়াস কাঞ্চনের কাছে শপথ নেন তিনি।  

এ নিয়ে এফডিসিতে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

তবে অঞ্জনা বলছেন তিনি অপেক্ষা করেছেন দেখেছেন, তারপরে বুঝেশুনে শপথ নিয়েছেন।

এবারের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। সভাপতি পদে নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। পরে নিপুণের আবেদনের প্রেক্ষিতে সাধারণ সম্পাদক পদটির দাবিদার নিয়ে একের পর এক ঘটনা ঘটেই চলেছে।  কে হবেন সাধারণ সম্পাদক সেটা এখন নির্ভর করছে আদালতের রায়ের ওপর।

এরইমধ্যে ইলিয়াস কাঞ্চনের সঙ্গে প্যানেলের নির্বাচিতরা শপথ নিয়েছেন। কিন্তু সাধারণ সম্পাদকের পদ নিয়ে জটিলতা তৈরি হওয়ায় জায়েদ খানের সঙ্গের কেউ শপথ নেননি।

এ বিষয়ে অঞ্জনা বুধবার সন্ধ্যায় বলেন, ‘আমার পূর্বের সভাপতি [মিশা সওদাগর] যদি দায়িত্ব বুঝিয়ে দিতে পারেন, তাহলে আমার শপথ নিতে সমস্যা কোথায়? আর ইলিয়াস কাঞ্চন আমার ১৭টা ছবির নায়ক। আমরা একত্রে কাজ করব এই তাগিদ থেকেই শপথ নিয়েছি। ’

এ দিন ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচিত অভিনেতা মামুনুন ইমনও শপথ নেন। আগের বার শপথগ্রহণের সময় শুটিংয়ে ঢাকার বাইরে থাকায় তখন অংশ নিতে পারেননি ইমন।

শপথের পর অঞ্জনাকে ফুল দিয়ে বরণ করে নেন নিপুণ।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments