Tuesday, May 21, 2024
spot_img
Homeজাতীয়লিফলেট বিতরণকালে ‘পুলিশের গুলিতে’ আহত ছাত্রদল নেতার মৃত্যু

লিফলেট বিতরণকালে ‘পুলিশের গুলিতে’ আহত ছাত্রদল নেতার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। এছাড়াও এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার পৌর শহেরর মোল্লাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত অপরজন হলেন, উপজেলার পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী।

জানা যায়, আগামী ২৬শে নভেম্বর কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে শনিবার বিকেলে মোল্লাবাড়ী এলাকায় লিফলেট বিতরণ করছিলেন দলের কর্মীরা। পুলিশ তাদের ওপর গুলি ছোড়ে বলে অভিযোগ করেন তারা। এতে সোনারামপুর ইউনিয়ন ছাত্র দলের সহ-সভাপতি নয়ন মিয়া গুলিবিদ্ধ হন ও পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি দেখে গুলিবিদ্ধ নয়নকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।  

এ বিষয়ে জেলা ছাত্রদলের আহ্বায়ক ফোজায়েল চৌধুরী গণমাধ্যমকে বলেন, লিফলেট বিতরণকালে পুলিশ অতর্কিত হামলা ও গুলি করে আমাদের নেতাকর্মীদের আহত করেছে।  

তবে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে থানায় ইটপাটকেল ছোড়ে।

এ পরিস্থিতিতে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালায় এবং এ হামলার ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

এদিকে গুলিবিদ্ধ নয়ন মিয়া ঢাকা মেডিকেলে চিকিৎসরত অবস্থায় মারা যান বলে জানান মানবজমিনের ঢাকা মেডিকেল রিপোর্টার। তিনি জানান, আটটার দিকে তাকে নিয়ে আসা হয় মেডিকেলে। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেলে হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments