Saturday, February 4, 2023
spot_img
Homeবিচিত্রলাগেজে জ্যান্ত বিড়াল

লাগেজে জ্যান্ত বিড়াল

আকাশপথে যাত্রার সময় লাগেজে জিনিসপত্র বহনের ক্ষেত্রে বিভিন্ন কড়াকড়ি আরোপ করা হয়। এরপরও অনেকেই নিষেধ অমান্য করে বিভিন্ন জিনিস নেন যা বিমানবন্দরে ধরা পড়ে। এবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বিচিত্র একটি ঘটনা ঘটেছে। নিউইয়র্কের জন এফ কেনেডি আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তারা এক যাত্রীর লাগেজ খুলে জ্যান্ত বিড়াল উদ্ধার করেছেন।
খবরে বলা হয়েছে, ট্রান্সপোর্টেশন সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশনের (টিএসএ) কর্মীরা লাগেজটি স্ক্যান করার সময় ‘অনাকাক্সিক্ষত’ কিছুর উপস্থিতি টের পেয়ে লাগেজটি খুলে দেখেন। এরপর তাদের চোখ কপালে ওঠে। লাগেজ থেকে বের করা হয় জ্যান্ত কমলা রঙের একটি বিড়াল।
সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, ডেলটা এয়ারলাইনসের এক যাত্রী নিউইয়র্ক থেকে ফ্লোরিডার ওরল্যান্ডোতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। জিজ্ঞাসাবাদ ওই যাত্রী জানান, বিড়ালটি তার পরিবারের এক সদস্যের। তবে ওই যাত্রীর নাম–পরিচয় প্রকাশ করা হয়নি এবং কেন লাগেজে জ্যান্ত বিড়াল নিচ্ছিলেন, তা-ও জানানো হয়নি। জ্যান্ত বিড়াল পাওয়ার ‘অপরাধে’ ওই যাত্রীকে কী দণ্ড দেওয়া হয়েছে, তা জানানো হয়নি। ঘটনার পরদিন ওই ব্যক্তি অন্য একটি উড়োজাহাজে বিড়ালটি নিয়েই বাড়ি ফিরেছেন। সূত্র : ওয়াশিংটন পোস্ট।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments