Thursday, February 22, 2024
spot_img
Homeবিনোদনরোজিনার পর এবার পদত্যাগ করছেন রুবেল

রোজিনার পর এবার পদত্যাগ করছেন রুবেল

এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়ক রুবেল।

এ ব্যাপারে রুবেল শনিবার বিকালে গণমাধ্যমকে বলেন, সমিতির নির্বাচনের পর থেকে নোংরামি দেখে বিরক্ত হয়ে গেছি। অনেক বিতর্কিত পরিস্থিতির সৃষ্টি হয়েছে।  আমি জানি না আগামীকাল আদালতে কে জয়ী হবে। তার আগেই পদত্যাগের সিদ্ধান্ত নিলাম। কেউ যেন বলতে না পারে, তার কারণে পদত্যাগ করেছি। দু’একদিনেই মধ্যে চিঠি পাঠিয়ে দেবো। এমন দ্বন্দ্বের মাঝে থাকতে চাই না।

এর আগে শুক্রবার এফডিসিতে আর কখনো পা না রাখতে চেষ্টা করবেন বলে জানিয়েছিলেন এই অভিনেতা। এ ব্যাপারে তিনি বলেন, এমনিতেই কাজ ছাড়া এফডিসিতে কম আসা হতো। শুটিং না থাকলে আর কোনোদিন আসব না। ব্যক্তিগত ব্যস্ততা আছে। সারা দেশে ক্যারাতে প্রশিক্ষণের কাজে ব্যস্ত থাকতে হয়। এর মধ্যে শিল্পী সমিতিতে সময় দেওয়া আমার জন্য কঠিন হয়ে যাবে। তবে চলচ্চিত্রের স্বার্থে আমি সবসময় পাশে থাকব।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের হয়ে সহসভাপতি পদের প্রার্থী হন চিত্রনায়ক রুবেল।  ডিপজলের সঙ্গে জয়ী হয়েছেন তিনিও।

তবে নির্বাচনের আগে ও ফলাফল ঘিরে কাদা ছোড়াছুড়ি, অভিযোগ, মামলার ঘটনায় বিরক্ত ও  বিব্রত তিনি।  বিষয়টিকে চরম নোংরামি বলে মন্তব্য করেছেন এ চিত্রনায়ক।

এর আগে গত বৃহস্পতিবার ব্যক্তিগত কারণ দেখিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেন রোজিনা। রোজিনাও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments