Wednesday, June 12, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAরেস্তোরাঁয় বসে খেলেন করোনা আক্রান্ত সারাহ পলিন

রেস্তোরাঁয় বসে খেলেন করোনা আক্রান্ত সারাহ পলিন

করোনা আক্রান্ত হয়েও নিউইয়র্কের রেস্তোরাঁয় বসে দেদার রাতের খাবার খেয়েছেন যুক্তরাষ্ট্রের আলোচিত রাজনীতিক সারাহ পলিন। আলাস্কার সাবেক এই গভর্নর এক সময় রিপাবলিকান পার্টির ভাইস প্রেসিডেন্টও ছিলেন। অথচ এমন একজন হাই প্রোফাইল রাজনীতিককেই টিকা না নিয়ে করোনা আক্রান্ত অবস্থায় রেস্টুরেন্টে খেতে দেখা গেল। শুক্রবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান।

মিডিয়াইটের প্রকাশিত ছবিতে কোভিড শনাক্ত হওয়ার পর বুধবার নিউ ইয়র্কের ইলিওজ রেস্টুরেন্টে খাবার খেতে দেখা যায় তাকে। এর আগে গত শনিবার রাতেও সেখানে খেয়েছিলেন সারাহ পলিন। সেখানে তাকে শহরের নিয়ম লঙ্ঘন করে ভেতরে খেতে দেখা গেছে। অথচ নিয়ম অনুযায়ী, শুধু টিকাগ্রহীতাদের জন্যই ইনডোর ডাইনিংয়ের অনুমতি রয়েছে।

গোথামিস্ট-এর খবরে বলা হয়েছে, মঙ্গলবার রাতে ক্যাম্পাগনোলাতেও তাকে বাইরে খেতে দেখা গেছে। যুক্তরাষ্ট্রের রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংস্থার (সিডিসি)-এর গাইডলাইনে সংক্রমণের বিস্তার রোধে করোনায় আক্রান্ত ব্যক্তিদের কমপক্ষে পাঁচ দিনের আইসোলেশনের কথা বলা হয়েছে।

ইলিওজ রেস্টুরেন্টের ম্যানেজার নিউইয়র্ক টাইমসকে বলেছেন, তারা শনিবার সেখানে সারাহ পলিনের যাওয়ার বিষয়টি নিয়ে তদন্ত করছে। এ ঘটনাকে রেস্টুরেন্টটির ভুল বলেও স্বীকার করেন তিনি।

ম্যানেজার জানান, সারাহ পলিন একটি টেবিলে গিয়ে সেখানে থাকা একজন নিয়মিত গ্রাহকের সঙ্গে যোগ দেন। ম্যানেজার লুকা গুয়াইতোলিনি জানান, আগের ঘটনার জন্য ক্ষমা চাইতে বুধবার সন্ধ্যায় ফের রেস্তোরাঁয় যান পলিন। 
তিনি বলেন, ভ্যাকসিন ম্যান্ডেট অনুযায়ী এবং আমাদের কর্মীদের সুরক্ষার জন্য, আমরা তাকে বাইরে বসিয়েছি। এটি জনসাধারণের জন্য উন্মুক্ত একটি রেস্তোরাঁ এবং আমরা সব বেসামরিক নাগরিকের সঙ্গে একই আচরণ করি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments