Sunday, June 23, 2024
spot_img
Homeআন্তর্জাতিকরেল লাইনে বিমান, ট্রেন এসে আঘাত করার কয়েক সেকেন্ড আগে পাইলটকে উদ্ধার

রেল লাইনে বিমান, ট্রেন এসে আঘাত করার কয়েক সেকেন্ড আগে পাইলটকে উদ্ধার

নিয়ন্ত্রণ হারিয়ে রেল লাইনের উপরে আছড়ে পড়লো বিমান। এরইমধ্যে ট্রেন এসে বিমানটিকে চূর্ণ বিচূর্ণ করে দিয়ে গেলো। তবে এর মাত্র কয়েক সেকেন্ড আগেই বিমান থেকে আহত পাইলটকে বের করে আনতে সক্ষম হয় পুলিশ। এমন সিনেমাটিক ঘটনাই ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে।
আর ৫ সেকেন্ড দেরি হলেই প্রাণ যেতে বসেছিল ওই পাইলটের। ট্রেনের ধাক্কায় তার বিমান ভেঙ্গে চারদিকে ছড়িয়ে পড়ে। রয়টার্সের রিপোর্টে সিনেমার দৃশ্যের মতো ওই ঘটনার ভিডিও যুক্ত করে দেয়া হয়েছে। ছোট বিমানটিতে শুধু পাইলট নিজেই ছিলেন।তিনি ঘটনাস্থল থেকে কাছাকাছি পাকোইমা থেকে উড্ডয়ন করেন। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে বিমান নিয়ে পড়ে যান একটি রেল লাইনে। গুরুতর আহত হয়ে পাইলট বিমানের মধ্যেই আটকা পড়ে ছিলেন। কিন্তু এদিকে ওই লাইনে ছুটে আসছিল একটি ট্রেন। এরকম অবস্থায়ই পুলিশ সদস্যরা ছুটে যান পাইলটকে বাঁচাতে। শেষ পর্যন্ত তারা সফলও হন। ট্রেনটি যখন মাত্র কয়েক মিটার দূরে তখনই তারা পাইলটকে বাঁচিয়ে আনেন।
ওই ভিডিওটি করেছেন ২১ বছরের লুইজ জিমেনেজ। তিনি জানান, মাত্র সেকেন্ডের ব্যবধানে ওই পাইলট বেঁচেছেন। তার বিমান চূর্ণ বিচূর্ণ হয়ে চারদিকে ছড়িয়ে পড়েছিল। একটি অংশ একটুর জন্য আমাকে আঘাত করেনি। ওই পাইলট বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments