Sunday, March 3, 2024
spot_img
Homeখেলাধুলারিয়াল-অ্যাতলেতিকো লড়াইয়ে সমতা

রিয়াল-অ্যাতলেতিকো লড়াইয়ে সমতা

এক মাসের মধ্যে তৃতীয় বার মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেতিকো মাদ্রিদ। আগের দুই দেখায় রিয়াল ও অ্যাতলেতিকোর জয় ছিল একটি করে। কিন্তু সোমবার রাতে তৃতীয় দেখায় জেতেনি কোন দল। লিগের এই ম্যাচ শেষ হয়েছে ১-১ সমতায়।

ব্রাহিম দিয়াস রিয়ালকে এগিয়ে নেওয়ার পর শেষ দিকে অ্যাতলেতিকোকে সমতায় ফেরান মার্কোস লরেন্তে।এই ড্রয়ের পরেও শীর্ষস্থানে আছে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৫৮। ২৩ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে জিরোনা আছে দুইয়ে।

আর ৪৮ পয়েন্টে চারে অ্যাতেলতিকো এবং ৫০ পয়েন্টে তিনে বার্সেলোনা।চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ যে দুই ম্যাচ হেরেছে তা এই অ্যাতলেতিকোর কাছেই। তাই সান্তিয়াগো বার্নাব্যুতে আজকের ম্যাচ যে সহজ হবে না ধারণা করা হচ্ছিল। কিন্তু ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা চালায় রিয়াল।

আক্রমণে চাপ অব্যাহত রেখে ২০ মিনিটে গোল আদায় করে নেয় রিয়াল মাদ্রিদ। অ্যাতলেতিকোর বক্সে কয়েক দফা প্রচেষ্টার পর ছয় গজ বক্স থেকে বল জালে পাঠান ব্রাহিম দিয়াস। দ্বিতীয়ার্ধে রিয়াল ব্যবধান বাড়ানো সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। তবে চেষ্টা অব্যাহত রেখে যোগ করা তৃতীয় মিনিটে অ্যাতেলতিকো পেয়ে যায় গোল। রিয়ালের কাছ থেকে এক পয়েন্ট ছিনিয়ে আনার গোলটি করেন মার্কোস লরেন্তে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments