Sunday, May 19, 2024
spot_img
Homeবিনোদনরাহুল মোদির প্রেমে শ্রদ্ধা, কে তিনি?

রাহুল মোদির প্রেমে শ্রদ্ধা, কে তিনি?

ব্যক্তিগত জীবনকে বরাবরই গোপন রাখতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। একাধিকবার এই অভিনেত্রীর প্রেম নিয়ে গুঞ্জন উঠলেও মুখে সবসময়ই কুলুপ এঁটে রেখেছেন তিনি।

‘স্ত্রী-২’ খ্যাত শ্রদ্ধা কাপুর তার ব্যক্তিগত জীবন নিয়ে খবরের জন্য শিরোনামে।

তিনি আর ‘সিঙ্গল’ নন। অবশেষে প্রেমিক খুঁজে পেয়েছেন শ্রদ্ধা। অভিনেত্রীর প্রেমিক আর কেউ নন, ইনি হলেন রাহুল মোদি।  তিনি ‘তু ঝুঠি ম্যায় মক্কর’ ছবির লেখক। একে অপরের সঙ্গে প্রেম, সম্পর্ক নিয়ে ভীষণভাবেই নিশ্চিত শ্রদ্ধা-রাহুল। এমনকি এই সম্পর্কে তাদের পরিবারেরও সম্মতি রয়েছে।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, ২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শ্রদ্ধা কাপুর। সেই সময় সহ-অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম করেছেন শ্রদ্ধা। বলিউডে কানাঘুষা, ‘আশিকি ২’ ছবির কাজ চলাকালীন আদিত্যের থেকে নাকি আলাদা করা যেত না শ্রদ্ধাকে। দু’জনের সেই রসায়ন ধরা পড়েছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। তবে সেই সময়েও নিজের প্রেম নিয়ে টুঁ শব্দটি করেননি শ্রদ্ধা।

তার পর অভিনেতা ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়, একসঙ্গে ছবি করেন তারা। শোনা যায় শক্তি কাপুরের আপত্তিতেই ভেঙে যায় সেই সম্পর্ক। তার পর ফের প্রেম পড়েন অভিনেত্রী তবে কোনো অভিনেতা নয়। বলিউডের নামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার। তার সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি রোহন বা শ্রদ্ধা। তবে কোনো রাখঢাক ছাড়াই নানা জায়গায় একসঙ্গে ঘুরতে যেতেন তারা। কথা ছিল বিয়ে করবেন রোহন-শ্রদ্ধা। তবে ছাদনাতলা দূর অস্ত, নিঃশব্দে ভেঙে যায় রোহন-শ্রদ্ধার প্রেম। সেই সম্পর্ক ভাঙতেই লেখকের প্রেম পড়েছেন অভিনেত্রী। নাম রাহুল মোদি।

গত বছর মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কাপুর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলেন মোটের ওপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। সেই ছবির লেখক রাহুল মোদির সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা। গত বছর থেকেই বার বার রাহুলের সঙ্গে দেখা গেছে তাকে। কখনো নৈশভোজে। কখনো আবার রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন। সম্প্রতি অনন্ত আম্বানি প্রাক-বিবাহ অনুষ্ঠানে রাহুলের সঙ্গেই দেখা যায় তাকে। যদিও অনন্তের বিবাহ পূর্বের যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হল তাতে দেখা গিয়েছে এই জুটিকে। কালো রঙের বডি কন পোশাকে শ্রদ্ধা, কালো রঙের শুট পরে রাহুল। রিহানার গানের তালে নাচছেন অভিনেত্রী রাহুলের পাশে দাঁড়িয়ে। তবে ক্যামেরা দেখতেই সাবধানী হয়ে যান।

এ মুহূর্তে শ্রদ্ধার সমসাময়িক প্রায় সব অভিনেত্রীরাই বিবাহিত। সম্প্রতি বিয়ে করবেন কি না সেই নিয়ে মত জানতে চান অনুরাগীদের অভিনেত্রী। তবে কি রাহুলের সঙ্গেই ঘর বাঁধতে চলেছে কি না শ্রদ্ধা সেই নিয়ে জল্পনা! রাহুল শুধু ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির নয়, পরিচালক লাভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’-র মতো হিট ছবির কাহিনিকার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments