Wednesday, April 17, 2024
spot_img
Homeবিনোদনরাশমিকাকে বিয়ে নিয়ে মুখ খুললেন বিজয়

রাশমিকাকে বিয়ে নিয়ে মুখ খুললেন বিজয়

বলিউডে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকা বসেছেন বিয়েরপিঁড়িতে।  এরই মাঝে গুঞ্জন উঠেছে দক্ষিণী তারকা বিজয় দেভেরাকোন্ডা ও রাশমিকার মান্দানা বিয়ে করছেন। 

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, হিন্দি ছবি লাইগারের জন্য মুম্বাইয়ে রয়েছেন বিজয়, অন্যদিকে মুম্বাইয়ে নতুন বাড়ি কিনেছেন রাশমিকা। তাই তাদের বিয়ে ঘিরে জল্পনা এখন তুঙ্গে। অনস্ক্রিন অফস্ক্রিন তাদের রসায়ন অনুরাগীদের সন্দেহ আরও বাড়িয়ে দিয়েছেন। 

শোনা যাচ্ছে— এ বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বিজয় ও রাশমিকা। গীত গোবিন্দম ও ডিয়ার কমরেড, দুটি ছবিই ছিল সুপারহিট। তাদের জুটিকেও পছন্দ করেছিল দর্শক। এখন শোনা যাচ্ছে পর্দার সেই রসায়নই বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। 

প্রতিবেদনে আরও বলা হয়েছে, তবে শুধু মুম্বাইয়ে ডেটিং নয়, এ বছরের শুরুতেই গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রাশমিকা ও বিজয়। শুধু বিজয় নয়, সেখানে ছিলেন বিজয়ের ভাই আনন্দও। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রাশমিকার। 

রাশমিকা ও বিজয়ের সঙ্গে বিয়ের খবর যখন ছড়িয়ে পড়েছে, তখন বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন বিজয় দেভেরাকোন্ডা। তিনি টুইটে লিখেছেন— খবরটা ভিত্তিহীন, তবে খবরটা পছন্দ হয়েছে। 

অনুরাগীদের নিরাস করে আপাতত বিয়ে করছেন না বলেই ইঙ্গিত দিয়েছেন বিজয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments