Friday, May 24, 2024
spot_img
Homeবিনোদনরামমন্দির উদ্বোধনে যে কারণে আমন্ত্রণ পাননি দীপিকা

রামমন্দির উদ্বোধনে যে কারণে আমন্ত্রণ পাননি দীপিকা

একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের শুভেচ্ছাদূত দীপিকা পাড়ুকোন বরাবরই সাবধানি। কখনই তাকে বেফাঁস মন্তব্য করতে শোনা যায়নি। অস্কারের মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করেছেন। সিনেমায় তার কৃতিত্ব কম নয়। তবুও সোমবার রামমন্দির উদ্বোধনে আলিয়া-ক্যাটরিনা-কঙ্গনারা গেলেন, অথচ বাড়িতে বসে উদযাপন করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

বলিউড সূত্র জানায়, দীপিকাকে নিয়ে গেরুয়া শিবিরের রাগের কারণ জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ওপর এবিভিপির হামলার সময় তাদের সাবেক ও শিক্ষক সংগঠনের ডাকা প্রতিবাদ সভায় হাজির হয়েছিলেন দীপিকা। সেখানে ছাত্র সংসদের আহত নেত্রী ঐশী ঘোষসহ প্রতিবাদী ছাত্রছাত্রীরাও ছিলেন। ছিলেন কানহাইয়া কুমার। কানহাইয়া যখন আজাদির স্লোগান তুলছিলেন, তাদের পাশেই দাঁড়িয়েছিলেন দীপিকা। কোনো বক্তৃতা দেননি, শুধুই পাশে থাকার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।

তারও আগে হিন্দু সংগঠন ও গেরুয়া শিবিরের রোষানলে পড়েন তিনি ‘পদ্মাবত’ সিনেমা নিয়ে। সেই সময় তার নাক কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। তার ছবি বয়কটের ডাকও দেওয়া হয়েছিল। এ নিয়ে দীপিকা কোনো প্রতিক্রিয়া জানাননি।

সম্প্রতি ‘পাঠান’ ছবি মুক্তির সময় দীপিকার পরনের গেরুয়া বিকিনি নিয়ে আপত্তি জানায় গেরুয়া শিবির। অনেক জলঘোলা হয় তা নিয়ে। এক্ষেত্রেও চুপ ছিলেন দীপিকা। এবার রামমন্দির উদ্বোধনে আদৌ ডাক পেয়েছেন কিনা, সেই বিষয়েও নীরবতা বজায় রেখেছেন তিনি।

ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রামমন্দির উদ্বোধন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধন ঘিরে অযোধ্যায় ছিল ‘মহোৎসব’। এ বিশেষ মুহূর্তের সাক্ষী হতে বলিউডের আমন্ত্রিত তারকারা সোমবার (২২ জানুয়ারি) ভোরেই পৌঁছে যান অযোধ্যায়।

তবে রামমন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠার’ মুহূর্তে অভিনেত্রী ছোট্ট একটি প্রদীপ জ্বালিয়েছেন নিজের বাড়িতেই।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments