Monday, May 20, 2024
spot_img
Homeখেলাধুলারাজা এলেন, খেলা শেষ হওয়ার আগেই চলে গেলেন

রাজা এলেন, খেলা শেষ হওয়ার আগেই চলে গেলেন

‘রোববার রাজা খেলবে’- এমন ঘোষণা দিয়ে রায়ো ভায়োকানোর বিপক্ষে প্রীতি ম্যাচে খেলতে নামেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমার্ধের পর তাকে বদলি করেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ। ম্যাচ শেষ হওয়ার আগেই ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়াম থেকে বেরিয়ে যান রোনালদো। 

ব্যাগ পিঠে করে রোনালদোর বেরিয়ে যাওয়ার ছবি টুইটারে পোস্ট করেছেন এক ভক্ত। ক্যাপশনে লিখেছেন, ‘তিনি শেষ বাঁশির জন্যও অপেক্ষা করলেন না।’ তারপর নিজের পোস্টের রিপ্লাইয়ে লিখেন, ‘রাজা চলে গেলেন।’ রোনালদোর এভাবে বেরিয়ে যাওয়ার ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হয়নি ম্যানইউ কর্তৃপক্ষ। তবে ম্যাচের আগে কোচ টেন হাগ বলেছিলেন, ‘আমাদের স্কোয়াডের বাকি খেলোয়াড়দের মতো ফিটনেস নেই রোনালদোর। কারণ, সে অনেকগুলো সপ্তাহ মিস করেছে। তার আরও ট্রেনিংয়ের প্রয়োজন।’

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত ওই ম্যাচে ১-১ গোলে ড্র করে ম্যানচেস্টার ইউনাইটেড। ৪৮তম মিনিটে আমাদ দিয়ালো ম্যানইউকে লিড এনে দিলেও ৫৭তম মিনিটে আলভারো গার্সিয়ার গোলে সমতায় ফেরে রায়ো ভায়োকানো।

ম্যাচের পর ম্যানইউ কোচ এরিক টেন হাগ বলেন, ‘আমাদের প্রাক-মৌসুম প্রস্তুতি ভালোই হয়েছে। সবমিলিয়ে আমি খুশি। নতুন মৌসুমের জন্য আমরা প্রস্তুত।

কিন্তু আমাদের এখনো কিছু কিছু জায়গায় উন্নতির প্রয়োজন। এই প্রক্রিয়া চলবে মৌসুম চলাকালীনও।’

পারিবারিক কারণে ম্যানইউর প্রাক-মৌসুম প্রস্তুতিতে যোগ দেননি বলে জানান ক্রিস্টিয়ানো রোনালদো। এর ভেতরেই তার ক্লাব ছাড়ার জোর গুঞ্জন ওঠে। বৃটিশ সংবাদমাধ্যম জানায়- চেলসি, বায়ার্ন মিউনিখ, পিএসজি, অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করেছিলেন রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস। কিন্তু ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকাকে ফিরিয়ে দেয় প্রত্যেকেই। অন্যদিকে ম্যানইউ শুরু থেকে বলে আসছে, তারা রোনালদোকে নিয়েই নতুন মৌসুমে লড়তে চায়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments