Thursday, October 6, 2022
spot_img
Homeজাতীয়রওশনের চিঠি আমলেই নিচ্ছে না জাপা

রওশনের চিঠি আমলেই নিচ্ছে না জাপা

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না। তিনি বলেন, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না। তবে, ম্যাডাম তার ছেলে ও আরো দু’এক জনের কাছে জিম্মি হয়ে পড়েছেন।
বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মসিউর রহমান রাঙার কথা বলা স্ব-বিরোধী। তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মসিউর রহমান রাঙাকে মহাসচিব করেছিলেন।

 তখন তিনি গঠনতন্ত্রের ঐ ধারার সুবিধাভোগি হয়েছে। তখন তো মসিউর রহমান রাঙা গঠনতন্ত্রের এই ধারার বিরোধীতা করেনি। তাছাড়া, তিনি ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন। কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে। সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন মসিউর রহমান রাঙা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোন ধারার বিরোধীতা বা আপত্তি করেননি।
তিনি আরো বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এর নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। পার্টিতে কোন বিভেদ নেই।

কোন ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments