Monday, May 27, 2024
spot_img
Homeখেলাধুলাযে ক্লাবে যেতে নাকি বেতন কমাতেও রাজি রোনালদো!

যে ক্লাবে যেতে নাকি বেতন কমাতেও রাজি রোনালদো!

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে নিজের জীবনের সোনালি সময়গুলো  কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দলকে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ বহু ট্রফি জিতিয়েছেন। পুরনো ক্লাবে ফেরার উপায় আপাতত নেই। এখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে তিনি এতটাই মরিয়া যে, রিয়ালের শত্রু ক্লাবেও যোগ দিতে আপত্তি নেই ! তবে বার্সেলোনা নয়, রোনালদো নাকি আতলেতিকো মাদ্রিদে যোগ দিতে ইচ্ছুক।

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, রোনালদোর ইচ্ছা আতলেতিকো গুরুত্বসহকারে বিবেচনা করছে। রোনালদো নাকি ৩০ শতাংশ বেতন হ্রাস করতেও রাজি আছেন। তবে ক্লাবকে নিশ্চিত করতে হবে যাতে সমর্থকরা বিরূপ না হন এবং তাকে খোলামনে মেনে নেন। কারণ রিয়াল থাকার সময় আতলেতিকোর বিপক্ষে বহু গোল করেছেন রোনালদো। বহুবার কাঁদিয়েছেন সমর্থকদের। সেই অভিজ্ঞতা আতলেতিকো সমর্থকেরা কি এত সহজে ভুলে যাবেন?

একের পর এক ক্লাব রোনালদোকে ফিরিয়ে দিলেও আতলেতিকো নিতে আগ্রহী। এমনকি তারা আঁতোয়া গ্রিজম্যান এবং সাউলের মতো তারকা ফুটবলারকেও বিক্রি করে দিতে পারে বলে শোনা যাচ্ছে। যদিও ক্লাবের প্রেসিডেন্ট এনরিক সেরেজো বলেছেন, ‘আমাদের হাতে দারুণ ফুটবলাররা আছে। দারুণ কোচ আছে। আর কী চাই?’ তবে ভেতরের খবর হলো, তিনি পরিস্থিতির দিকে নজর রাখছেন। এর কারণ, বড় ট্রফি এনে দিতে পারেন এমন ফুটবলার তাদের দলে নেই। রোনালদোর সেই ক্ষমতা আছে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments