Friday, April 12, 2024
spot_img
Homeবিনোদনযে কারণে গভীর সমুদ্রে ৫ ঘণ্টা আটকা ছিলেন বুবলী

যে কারণে গভীর সমুদ্রে ৫ ঘণ্টা আটকা ছিলেন বুবলী

মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’ সিনেমা করছেন চিত্রনায়িকা বুবলী। ছবির একটি গানের শুটিং করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে পুরো টিমকে।

বেলা আড়াইটায় সেন্টমার্টিন থেকে ছেড়ে আসা সবাই রাত ১০টায় কক্সবাজার ফেরার কথা থাকলেও যখন ফেরেন, তখন সকাল ৬টা। পরিচালক চয়নিকা চৌধুরী জানান, পাঁচ ঘণ্টা ধরে তারা গভীর সমুদ্রে আটকে ছিলেন।

বুবলী ফেসবুকে সেন্টমার্টিনের অভিজ্ঞতা শেয়ার করেছেন। ফেসবুকে ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, ‘শীত শুধু একটি মৌসুম নয়, অনুভূতিও।’

ঘটনার বর্ণনায় চয়নিকা চৌধুরী তার ফেসবুকে লিখেছেন, মধ্যসাগরে আমরা আটকে আছি টানা পাঁচ ঘণ্টা। রাত ৯টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত আমরা ‘প্রহেলিকা’ টিম কর্ণফুলী ক্রুজ লাইনের এমভি বে ওয়ানে আছি মাঝসমুদ্রে। দূর থেকে দেখেছি, ভাটার কারণে আমাদের শিফট করে নিয়ে যাওয়ার জাহাজটার কী অবস্থা। কী যে যাচ্ছে সময়টা। সবাই ওপরওয়ালাকে ডাকছে। ক্যাপ্টেন মোহাম্মদ হোসেন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ শামসুজ্জামান ও শাহাদাত সোহেল ভাইয়ের পারদর্শিতার কথা বলতেই হয়। কিন্তু আমাদের কাছে পুরোটাই অসম্ভব মিরাকল ছিল।

ঘটনার ব্যাপারে অভিনয়শিল্পী মাহফুজ আহমেদ বলেন, ‘মধ্যসমুদ্রে আমরা আটকা পড়ব, ভাবতেও পারিনি। যে পরিস্থিতির মধ্যে আমরা পড়েছি, এমনটি নাকি কখনো হয় না। বারবার ঘোষণা দেওয়া হচ্ছিল, অস্বাভাবিক পরিস্থিতি আমরা ফেস করছি।’ 
 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments