Wednesday, December 8, 2021
spot_img
Homeখেলাধুলা'ম্যারাথন মাস্টার' টাইটাস একিরু দৌড়াবেন আবুধাবি ম্যারাথনে

‘ম্যারাথন মাস্টার’ টাইটাস একিরু দৌড়াবেন আবুধাবি ম্যারাথনে

বিশ্বমানের ক্রীড়াবিদদের ব্যতিক্রমী লাইনআপে এডিএনওসি আবুধাবি ম্যারাথনের তৃতীয় আসরে যোগদানের জন্য অভিজাত বিভাগে আরেকজন শীর্ষ ক্রীড়াবিদকে যুক্ত করার ঘোষণা দিয়েছে রেস সংগঠক আবুধাবি স্পোর্টস কাউন্সিল (এডিএসসি) এবং রেসের টাইটেল স্পন্সর আবুধাবি ন্যাশনাল অয়েল কম্পানি (এডিএনওসি)।

কেনিয়ার জন্মগ্রহণকারী টাইটাস একিরু বর্তমানে পুরুষদের ম্যারাথনের ইতিহাসে বিশ্বের পঞ্চম সেরা। তাঁর ব্যক্তিগত সেরা সময় দুই ঘণ্টা দুই সিনিট ৫৭ সেকেন্ড। ২০২১ মিলানো ম্যারাথন, ২০১৯ হনলুলু ম্যারাথন, ২০১৮ মেক্সিকো সিটি ম্যারাথন এবং ২০১৭ সেভিল ম্যারাথন তাঁর কেরিয়ারের হাইলাইট। এগুলোতে প্রথম স্থান লাভ করেন তিনি। 

আসন্ন ব্রোঞ্জ লেবেল রেস ২০২১ এডিএনওসি আবুধাবি ম্যারাথনে শীর্ষস্থানের জন্য আট অতিরিক্ত অভিজাত ক্রীড়াবিদ প্রতিদ্বন্দ্বিতা করবে। রানারদের স্টার লাইনআপে বিশ্বের শীর্ষস্থানীয় কিছু ক্রীড়াবিদ যেমন রুবেন কিপ্রপ কিপিয়েগো, অ্যাবেল কিরুই, বার্নাবাস কিপটাম, ফিলেমন রোনো, ইউনিস চুম্বা, বেটেলহেম মোজেস, ভিভিয়ান কিপলাগাট এবং আলেমু মেগেরতু আছেন।

২২ থেকে ২৫ নভেম্বরের মধ্যে প্রাক-রেসের জন্য এডিএনওসি সদর দপ্তর ক্যাম্পাসে একটি প্রাণবন্ত রেস ভিলেজ আয়োজন করা হবে। সেখানে অংশগ্রহণকারীদের এবং সমর্থকদের ছবি তোলা, পারিবারিক বিনোদন এবং একটি ডেডিকেটেড রেস প্যাক সংগ্রহের জন্য স্বাগত জানানো হয়েছে।

৬ থেকে ৭০ বছর বয়সী এবং শারীরিকভাবে ফিট সবার জন্য এটি উন্মুক্ত। পরিবারবান্ধব ইভেন্টের লক্ষ্য স্বাস্থ্যকর জীবনধারা প্রচার ওবং শারীরিক সুস্থতাকে উন্নতীকরণ।
সূত্র : এমিরেটস নিউজ এজেন্সি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments