Saturday, July 20, 2024
spot_img
Homeখেলাধুলামেসির সমালোচকেরা ফুটবলের কিছুই জানে না : বেনজেমা

মেসির সমালোচকেরা ফুটবলের কিছুই জানে না : বেনজেমা

গত এক যুগের বেশি সময় ধরে ফুটবল বিশ্বে রাজত্ব করে আসছেন লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। দুজনের মাঝে কে সেরা- তা নিয়ে সারা ফুটবলবিশ্ব দুইভাগে বিভক্ত। দুজনেই এখন ক্যারিয়ারের গোধূলিতে আছেন। এমন সময়ে আর্জেন্টাইন সুপারস্টারের সমালোচকদের একহাত নিলেন রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা।

মেসি যখন বার্সায় খেলতেন, বেনজেমা ছিলেন তার শত্রুপক্ষ। কিন্তু পারফর্মেন্স আর বিনয় দিয়ে প্রতিপক্ষের মনও জয় করে নিতে জানেন মেসি। তাই বেনজেমা তার প্রশংসায় পঞ্চমুখ। বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়ার পর লিগ ওয়ানে জ্বলে উঠতে পারছেন না মেসি। তার এই ফর্মহীনতা নিয়ে বেনজমা চিন্তার কিছু দেখছেন না। কারণ মেসির সামর্থ্য ও প্রতিভা সম্পর্কে কোনো সংশয় নেই বেনজেমার।

এখন পর্যন্ত ফরাসি লিগে মাত্র ১টি গোল করেছেন মেসি! বিষয়টি নিয়ে ফ্রান্সের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টেলিফুটকে দেওয়া সাক্ষাৎকারে বেনজেমা বলেছেন, ‘মেসি কেন সফল হবে না? এখন শুধু মানিয়ে নেওয়ার অপেক্ষা। মেসি এখন হয়তো তেমন গোল করছে না। কিন্তু দেখুন সে মাঠে কী না করছে! কোনোভাবেই আপনি এমন খেলোয়াড়ের সমালোচনা করতে পারেন না। যারা মেসির সমালোনা করে, তারা আসলে ফুটবলের কিছুই জানে না। ‘

কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন লিওনেল মেসি। যে কারণে অনেকদিন ধরেই তাকে মাঠে দেখা যায়নি। করোনা থেকে সুস্থ হয়ে আর্জেন্টাইন সুপারস্টার এখন মাঠে ফেরার পথে আছেন। আজ রবিবার বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় লিগ ওয়ানের ম্যাচে নিজেদের মাঠে রেইমসের মুখোমুখি হবে পিএসজি। এই ম্যাচেই পিএসজির জার্সিতে প্রত্যাবর্তন ঘটবে মেসির। ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments