Sunday, March 3, 2024
spot_img
Homeখেলাধুলামেসির পেনাল্টি মিসের সময় রোনালদোর গোল!

মেসির পেনাল্টি মিসের সময় রোনালদোর গোল!

চ্যাম্পিয়নস লিগের ডামাডোলে ইংলিশ প্রিমিয়ার লিগেরও গুরুত্বপূর্ণ এক ম্যাচ ছিল একই রাতে। লিওনেল মেসিরা যেখানে খেলতে নেমেছিলেন, সেই প্যারিস থেকে প্রায় ৮১৬ কিলোমিটার দূরে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ব্রাইটনের বিপক্ষে খেলতে নেমেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। দুই চিরপ্রতিদ্ব›দ্বীর লড়াইটা যেন উস্কে দিলো কাকতালীয় এক ঘটনা। রিয়াল মাদ্রিদের বিপক্ষে পিএসজির হয়ে মেসি যখন পেনাল্টি মিস করে হতাশায় মাটিতে শুয়ে, ঠিক সেই সময়টায়ই গোল করে উদযাপনে মেতেছিলেন ম্যানইউ তারকা! দুজনের দুই ঘটনার দূরত্ব মাত্র কয়েক সেকেন্ড।
চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে সবচেয়ে বেশি পেনাল্টি মিস করার রেকর্ডে (৫টি) যৌথভাবে মেসি বসেছেন আর্সেনালের সাবেক তারকা থিয়েরি ওঁরির সঙ্গে। আর্জেন্টাইন খুদেরাজের গতিময় স্পট কিক ডানদিকে ঝাঁপিয়ে পড়ে আটকে দেন কর্তোয়া। অন্যদিকে দারুণ এই গোল করে ছয় ম্যাচের খরা কাটান সমালোচকদের লক্ষ্যবস্তু হওয়া রোনালদো। তার সঙ্গে ব্রæনো ফার্নান্দেসের গোলে প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্রাইটনকে ২-০ গোলে হারিয়েছে ম্যানইউ।
এই কাকতালীয় ঘটনায় রীতিমত ঝড় উঠে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মেসির ভক্তদের সঙ্গে লেগে গিয়েছে রোনালদোর ভক্তদের। নেটিজেনদের অনেকেই ‘আজব’ এই মুহূর্তকে নিজের অ্যাকাউন্টে বন্দি করে রেখেছেন। এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘মেসি চ্যাম্পিয়ন্স লিগের বড় ম্যাচে যখন পেনাল্টি মিস করলেন, ঠিক একই সময়ে গোল করলেন রোনালদো। ফুটবল আসলেই কাব্যিক!’ আরেক ফুটবলপ্রেমির টুইট, ‘মেসি পেনাল্টি মিস করার এক মিনিটের মধ্যেই রোনালদোর গোল। আপনি কখনও এমন সুন্দর চিত্রনাট্য লিখে দিতে পারবেন না।’

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments