Wednesday, May 18, 2022
spot_img
Homeবিনোদনমেয়ের অভিনয় দেখে যে বার্তা দিলেন শাহরুখ-গৌরী

মেয়ের অভিনয় দেখে যে বার্তা দিলেন শাহরুখ-গৌরী

নির্মাতা জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখালেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। শনিবার সিনেমাটির টিজার প্রকাশ্যে আসার পরই এ নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছে শাহরুখ ভক্তরা।

সিনেমাটির টিজার প্রকাশের পর দেখেছেন শাহরুখ খান। মেয়ের সিনেমার টিজার দেখে উচ্ছ্বসিত তিনি। তবে মেয়েকে বাবা হিসেবে লম্বা উপদেশ দিয়েছেন কিং খান।  

দ্য আর্চিস’-এর টিজার শেয়ার করে কিং খান লেখেন, ‘মনে রেখো সুহানা, কখনও পারফেক্ট হতে যেও না। নিজের সত্তা বজায় রেখো, তাতেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চলো, অভিনেতা হিসেবে সবটুকু উজাড় করে দিও… ইটপাটকেল কিংবা করতালির কোনওটাই মনে রেখো না। ’ 

শাহরুখ খান আরো লেখেন, ‘যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে, সেটা সব সময় তোমারই থাকবে… তুমি দীর্ঘ পথ পাড়ি দিতে এসেছ, বেবি। কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চলো এবং যতোটা পারো মানুষের মুখে হাসি ফোটাও। তোমার সঙ্গে থাকুক লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি, আরেক অভিনেতা। ’

শাহরুখের পাশাপাশি মেয়ে সুহানার ছবির টিজার শেয়ার করে গৌরী খান লিখেছেন, ‘তুই করে দেখিয়েছিস’। জোয়ার দেখানো পথে হেঁটে বলিউডে সফল হবে মেয়ে, বিশ্বাস শাহরুখ-পত্নীর।

জানা যায়, ‘দ্য আর্চিস’ সিনেমা সিনেমাটির শুটিং শুরু হয়েছে ১৮ এপ্রিল থেকে। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।

‘দ্য আর্চিস’ সিনেমা দিয়েই একসঙ্গে তিন তারকা সন্তানের বলিউডে অভিষেক হচ্ছে। সুহানা ছাড়াও আরো রয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments