Tuesday, May 21, 2024
spot_img
Homeখেলাধুলামুস্তাফিজের ১ উইকেট চেন্নাইয়ের হার

মুস্তাফিজের ১ উইকেট চেন্নাইয়ের হার

 চেন্নাই সুপার কিংসে শেষ সময় পার করছেন মুস্তাফিজুর রহমান। বাড়তি ছুটি কাটিয়ে আগামী ২ মে বাংলাদেশে ফিরে আসবেন এই বাঁ হাতি পেসার। এর আগে সিএসকেএর হয়ে আরও তিনটি ম্যাচ খেলবেন তিনি। চেন্নাইয়ের হয়ে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচটি সহ এবারের আইপিএলে মোট সাতটি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ।

এই সাত ম্যাচ তাঁর শিকার সংখ্যা ১১।লখনউর বিপক্ষে তিনি ৪ ওভার বোলিং করে ৪৩ রান খরচায় নিয়েছেন ১ উইকেট। তবে তাঁর দল চেন্নাই ম্যাচটা জিততে পারেনি। লখনউর কাছে ৮ উইকেটে হেরেছে সিএসকেএ।

চেন্নাইয়ের ১৭৬ রান তাড়া করে তা ৬ বল বাকী থাকতে ছাড়িয়ে যায় লখনউ। দলের পক্ষে সর্বোচচ ৮২ রান করেছেন লোকেশ রাহুল।টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরুটা নড়বড়ে হয় চেন্নাইয়ের। মোহসিন খানের করা ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলে আউট হন রাচিন রবীন্দ্র।

নিজের প্রথম বলে সরাসরি বোল্ড হয়েছেন নিউজিল্যান্ডের এই ব্যাটার। রুতুরাজ গায়কোয়াড আউট হন ১৭ রানে। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা।৯০ রানে হারায় পঞ্চম উইকেট। ৩৬ রানে আজিঙ্কা রাহানে, শিভম দুবে ৩ এবং সামির রিজভি ফেরেন ১ রান করে।

তবে রবীন্দ্র জাদেজার ৪০ বলে ৫৭ রানের হার না মানা হাফসেঞ্চুরি, মঈন আলীর ২০ বলে ৩০ এবং মহেন্দ্র সিং ধোনির ৯ বলে ২৮ রানের হার না মানা ক্যামিওতে পৌনে দুইশ ছোঁয়া স্কোর গড়ে চেন্নাই। ওই রান করেও জিততে পারেনি তারা। ক্রিকইনফো
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments