Wednesday, December 8, 2021
spot_img
Homeখেলাধুলামুস্তাফিজের সেই 'ভক্ত'র স্থান এখন কারাগারে

মুস্তাফিজের সেই ‘ভক্ত’র স্থান এখন কারাগারে

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন এক দর্শক মিরপুর শেরে বাংলার মাঠে একজন দর্শক ঢুকে পড়েছিলেন। গতকাল শনিবারের এই ঘটনার শিকার হয়েছেন মুস্তাফিজুর রহমান। সেই দর্শক মাঠে ঢুকে মুস্তাফিজের পা জড়িয়ে ধরেন। এরপর তাকে ধরে স্টেডিয়াম থেকে পুলিশের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছিল। আজ রাসেল নামের ওই দর্শককে কারাগারে পাঠিয়েছেন আদালত।

পাকিস্তানের ইনিংসের ১৩তম ওভারের ঘটনা। তাসকিন আহমেদের ওভার শেষ হতেই নর্দার্ন স্ট্যান্ড থেকে লাফ দিয়ে নিচের গ্যালারিতে নামেন রাসেল। এরপর ওখান থেকে চলে যান কাঁটাতার দিয়ে তৈরি করা নিরাপত্তা বেষ্টনীর কাছে। প্রায় ১২ ফুট উচ্চতার  বেষ্টনী মুহূর্তেই টপকে যান তিনি। ১০-১২ জন গ্রাউন্ডসকর্মী মিলেও তাকে ধরতে পারেননি, সোজা চলে যান মুস্তাফিজের কাছে। এরপর তাকে স্টেডিয়াম থেকে পুলিশের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

আজ ২১ নভেম্বর রবিবার মিরপুর থানায় দায়েরকৃত ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারার মামলায় তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। পরে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত রিমান্ড নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রাসেলকে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে ‘সন্দেহভাজন’ হিসেবে গ্রেপ্তার করা হয়েছে বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments