Saturday, July 2, 2022
spot_img
Homeআন্তর্জাতিকমুসলমান ভেবে পিটিয়ে হত্যা বৃদ্ধকে, পরে জানা গেল হিন্দু

মুসলমান ভেবে পিটিয়ে হত্যা বৃদ্ধকে, পরে জানা গেল হিন্দু

মুসলমান ভেবে এক প্রবীণকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। এই ঘটনা মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচের। পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করেছে। অভিযুক্তের নাম দীনেশ কুশওয়াহা। সে নিমাচের এক বিজেপি নেত্রীর স্বামী বলে সূত্রের খবর।

সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওয় ওই ছবি ধরা পড়েছে। ওই ভিডিওয় দেখা গিয়েছে, বছর ৬৫-র এক বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি। ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চায় হামলাকারী। এ-ও জিজ্ঞাসা করে, ‘‘তোর নাম কি মহম্মদ, জাবড়া থেকে এসেছিস?’’ এর পরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে।

ভিডিওয় দেখা গিয়েছে, আচমকা হামলায় হতভম্ব হয়ে যান ওই প্রৌঢ়। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। হামলাকারীর বেদম প্রহারে ওই বৃদ্ধের মৃত্যু হয়। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি, ওই হামলাকারীকেও চিহ্নিত করা হয়েছে।

পরে জানা যায়, নিহতের নাম ভবরলাল জৈন। নিহতের মৃতদেহ শনাক্ত করেন তার ভাই রাকেশ জৈন। জানা গিয়েছে, অভিযুক্ত দীনেশের স্ত্রী নিমাচের বিজেপি নেত্রী। তার বিরুদ্ধে খুন-সহ বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। সূত্র: এবিপি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments