Wednesday, April 17, 2024
spot_img
Homeখেলাধুলা‘মিথ্যাবাদী’ মিডিয়াকে তোপ দাগলেন রোনালদো

‘মিথ্যাবাদী’ মিডিয়াকে তোপ দাগলেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন নিয়ে কম নিউজ হয়নি। গুজব ছড়ানোর অভিযোগ তুলে কিছুদিন আগেই মিডিয়াকে এক হাত নিয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার। প্রিমিয়ার লীগে ম্যানইউর বাজে শুরুর পর ফের গুঞ্জন উঠেছে, চলতি ট্রান্সফার উইন্ডোতেই ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে চান রোনালদো। এসব খবরে বেজায় চটেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, ‘শিগগিরই তারা (মিডিয়া) সত্যটা জানতে পারবে। ওরা তো মিথ্যা বলছে। আমি দেখেছি, গত কয়েক মাসে আমাকে নিয়ে যতগুলো খবর বানানো হয়েছে তার ৯৫ ভাগই ভুয়া। ভাবুন একবার! এসব আবর্জনা নিয়েই পড়ে থাকো তোমরা।’

গত মৌসুমে প্রিমিয়ার লীগে শীর্ষ চারে থাকতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। এবার তাই খেলতে পারবে না চ্যাম্পিয়নস লীগে। রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে দলবদলের ব্যাপারে কথা বলেন। ৩৭ বছর বয়সী রোনালদোর এজেন্টকে ফিরিয়ে দেয় প্রত্যেকেই।

রোনালদো অবশ্য নিজ থেকে কখনোই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার অভিপ্রায় ব্যক্ত করেননি। তাছাড়া ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগও জানিয়েছিলেন, রোনালদো বিক্রির জন্য নয়।
কিন্তু টানা দুই ম্যাচে হার দেখার পর রোনালদোর প্রতি দৃষ্টিভঙ্গি নাকি বদলে গেছে ম্যানইউর। বৃটিশ মিডিয়ার দাবি, পর্তুগিজ তারকার ‘গা ছাড়া ভাব’ ক্লাবের অন্য খেলোয়াড়দের ওপর বিরূপ প্রভাব ফেলেছে। প্রিমিয়ার লীগে বাজে শুরুর পেছনে রোনালদোর দায় দেখছেন অনেকে। সংবাদমাধ্যম বিবিসি স্পোর্টসকে একটি সূত্র বলেছে, ‘রোনালদো ম্যানইউ না ছাড়া পর্যন্ত তাদের পারফরম্যান্সের কোনো উন্নতি হওয়ার আশা নেই।’

আবার রোনালদোর জায়গা নিতে পারেন- এমন খেলোয়াড়ও খুঁজে পাচ্ছে না ইউনাইটেড। ট্রান্সফার উইন্ডোতে রেড ডেভিলদের প্রতিদ্বন্দ্বী দলগুলো ভালোই খরচ করেছে। লিভারপুল, আর্সেনাল, ম্যান সিটি, চেলসি তাদের আক্রমণভাগ শক্তিশালী করেছে। এ জায়গায় ব্যর্থ ম্যানইউ। উল্লেখযোগ্য কোনো সাইনিং নেই। এক ফ্র্যাংকি ডি ইয়ংয়ের পেছনে অযথা সময় নষ্ট করেছে তারা। কোচ এরিক টেন হাগ এখন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা কাসেমিরোকে চাইছেন দলে। এসব সমস্যা মাথায় নিয়েই আগামী মঙ্গলবার লিভারপুলের বিপক্ষে খেলতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। লিভারপুলও প্রথম দুই ম্যাচে জয় পায়নি। ইয়ুর্গেন ক্লপের দল ফুলহামের মাঠে ২-২ এবং ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের সঙ্গে ১-১ গোলে ড্র করে। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments