Thursday, June 20, 2024
spot_img
Homeখেলাধুলামাশরাফির ফেরার ম্যাচে সিলেটের কাছে পাত্তাই পেল না ঢাকা

মাশরাফির ফেরার ম্যাচে সিলেটের কাছে পাত্তাই পেল না ঢাকা

বিপিএল দিয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরলেন মাশরাফি বিন মুর্তজা। তবে তার প্রত্যাবর্তনটা সুখকর হলো না। সিলেট সানরাইজার্সের কাছে ৭ উইকেটের বড় হার দেখেছে মাশরাফির দল মিনিস্টার গ্রুপ ঢাকা। চলতি আসরে চার ম্যাচে এটি ঢাকার তৃতীয় হার। আর দুই ম্যাচে সিলেটের প্রথম জয়।

মিরপুর শেরোবাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ১৮.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১০০ রান তোলে মিনিস্টার ঢাকা। মামুলি টার্গেট ১৮ বল হাতে রেখেই টপকে যায় সিলেট। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন উইকেটরক্ষক ব্যাটার এনামুল হক বিজয়। মোহাম্মদ মিঠুন ১৭ এবং কলিন ইনগ্রামের ব্যাট থেকে আসে ১৯ বলে ২১* রান।ওপেনার লেন্ডল সিমন্স ১৬ রান করে মাশরাফির বলে আউট হন। মাশরাফি সাজঘরে ফিরিয়েছেন বিজয়কেও। ৪ ওভারে তিনি খরচ করেন মাত্র ২১ রান।

ব্যাট হাতে ঢাকার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ছাড়া আর কেউই প্রতিরোধ গড়তে পারেননি। ২৬ বলে ৩৩ রান করেন রিয়াদ। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান আসে শুভাগত হোমের ব্যাট থেকে। তিনে নামা নাঈম শেখ ৩০ বল খেলে করেছেন মাত্র ১৫ রান! তামিম ইকবাল করেন ৩ রান। আন্দ্রে রাসেল রানের খাতাই খুলতে পারেননি।

সিলেটের হয়ে ৪ ওভারে এক মেডেনসহ ১৮ রানে ৪ উইকেট নেন স্পিনার নাজমুল ইসলাম অপু। পেসার তাসকিন আহমেদ ২.৪ ওভারে ২২ রানে নেন ৩ উইকেট। এছাড়া সোহাগ গাজী ১৭ রানে পান ২ উইকেট। অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতও কিপ্টে বোলিং করেছেন। ৪ ওভারে মাত্র ১২ রানে তার শিকার ১ উইকেট। ম্যাচসেরা হয়েছেন নাজমুল ইসলাম অপু।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments