Friday, May 24, 2024
spot_img
Homeবিচিত্রমালিকের টিফিন পৌঁছে দিচ্ছে!

মালিকের টিফিন পৌঁছে দিচ্ছে!

সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে কুকুরের বিভিন্ন ধরনের ভিডিও। ভাইরাল হয় কুকুরের মজার মজার কাণ্ড। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও বেশ অন্যরকম। ভিডিও সবার মন জয় করে নিয়েছে।
কুকুরটি আবার দেখিয়ে দিয়েছে যে, তারা অন্যদের তুলনায় বেশি প্রভুভক্ত। নিজের মালিকের জন্য তারা সবকিছু করতে পারে। সে তার মালিকের খাবার পৌঁছে দেওয়ার জন্য প্রতিদিন হেঁটে দীর্ঘ পথ অতিক্রম করে।
ভাইরাল সেই ভিডিও ঃরসংংুাধঃং নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। তাতে দেখা যায়, একটি জার্মান শেফার্ড কুকুর মুখে টিফিন বক্স নিয়ে রাস্তার এক পাশ দিয়ে হেঁটে চলেছে। প্রতিদিন এভাবেই হেঁটে পৌঁছে যায় তার মালিকের অফিসে।

কুকুরটির প্রতিদিনের নির্দিষ্ট সময়ের কাজ হচ্ছে টিফিন বক্স নিয়ে যাওয়া। ওই জার্মান শেফার্ড প্রতিদিন এভাবেই হেঁটে যায় তার মালিককে খাবার খাওয়াতে। সোশ্যাল মিডিয়ায় ওই কুকুরের ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। সকলেই কুকরটির এমন কাজের প্রশংসা করেছে।
জার্মান শেফার্ড কুকুর প্রতিদিন প্রায় ২ কিলোমিটার হেঁটে পৌঁছে যায় মালিকের অফিসে। আবার খাবার পৌঁছে দিয়ে একইভাবে হেঁটে ফিরে আসে বাড়িতে। বাড়ির মালিককে খাবার পৌঁছে দেওয়ার জন্য কুকুরের এমন কাণ্ড দেখে সকলেই হতবাক।

ভিডিওতে আরও একটি বিষয় দেখে সকলে চমকে উঠেছে। রাস্তা দিয়ে মুখে করে টিফিন বক্স নিয়ে যাওয়ার সময় কুকুরের নজর সবদিকে রয়েছে। ওই কুকুর রাস্তা দিয়ে কোনও গাড়ি যেতে দেখলেই নীচে নেমে যাচ্ছে। সে রাস্তার নীচে নেমে ওই গাড়িকে জায়গা করে দিচ্ছে যাওয়ার জন্য। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments