Wednesday, April 17, 2024
spot_img
Homeজাতীয়মানুষ না খেয়ে আছে আর সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে

মানুষ না খেয়ে আছে আর সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে

সিলেটে মির্জা ফখরুল

সিলেটের মানুষ ভয়াবহ বন্যায় না খেয়ে আছে আর সরকার পদ্মা সেতু নিয়ে উৎসব করছে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বৃহস্পতিবার দুপুরে সিলেটের জৈন্তাপুরের গর্দনা এলাকায় বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে এ কথা বলেন। 
মির্জা ফখরুল বলেন- পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে উৎসবে ভারত থেকে শিল্পী আনা হচ্ছে। উৎসবের আয়োজন করা হচ্ছে। অথচ সিলেটে মানুষ না খেয়ে আছে। আওয়ামী লীগ সাধারণ মানুষের উন্নয়নের কোনো কাজ করে না। তারা ঢাকায় উড়াল রাস্তা, চট্রগ্রামে আন্ডারগ্রাউড রাস্তা করছে। তারা যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষের উন্নয়নের জন্য কোনো কাজ করবে না। শুধু মাত্র দুর্নীতি করার জন্য তারা বড় বড় প্রকল্পের কাজ করছে। তিনি বলেন- দেশের শতকরা ৪২ জন মানুষ দারিদ্রসীমার নিচে। মানুষের জন্য তারা কোনো কাজ করে না। এজন্য দেশের মানুষকে দুর্যোগের জন্য লড়াই করার পাশাপাশি সরকারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। 
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন- বিএনপির ত্রাণ কমিটির আহবায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ। পরে সিলেট নগরেরও বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments