Wednesday, June 12, 2024
spot_img
Homeবিচিত্রমানুষের সঙ্গে শত্রুতা, পিষে মারা হলো ৫০০ মুরগির বাচ্চা

মানুষের সঙ্গে শত্রুতা, পিষে মারা হলো ৫০০ মুরগির বাচ্চা

জেলার সিরাজদিখানে পূর্বশত্রুতার জেরে একটি পোলট্রি ফার্মে হামলা চালিয়ে ৫০০ মুরগির বাচ্চা পিষে মারার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার দুপুরে রাহাত পোলট্রি ফার্মের মালিক মো. রফিকুল ইসলাম রফিক বেপারী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এরআগে গত শনিবার রাতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের দক্ষিণ বাহেরঘাটা গ্রামে এ ঘটনা ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রফিক ২৯ বছর ধরে একটি পোলট্রি ফার্ম পরিচালনা করে আসছেন। কিছুদিন ধরে ওই এলাকার কতিপয় লোকজন রফিকের সঙ্গে জমিসংক্রান্ত বিষয় নিয়ে শত্রুতা করে আসছিলেন। এমনকি তাকে ভয়ভীতি ও ক্ষয়ক্ষতির হুমকি দেন।

গত শনিবার রাতে বাড়িতে কম লোকজন থাকায় অজ্ঞাতরা ঢোকে পোলট্রি ফার্মে হামলা চালায়। তারা পোলট্রি ফার্মে থাকা ছয় হাজার মুরগির বাচ্চার মধ্যে ৪৯৫টি পায়ে পিষ্ট করে এবং চাপা দিয়ে মেরে ফেলেছে।

বয়রাগাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য মো. হান্নান মোল্লা জানান, মানুষের সঙ্গে শত্রুতা করে মুরগির বাচ্চা মেরে ফেলাটা দুঃখজনক। শত্রুতা করে রফিকের লাখ টাকার ক্ষতি করেছে।

রফিক বলেন, আমি বহুচেষ্টা করে বাড়িতে একটি পোলট্রি ফার্ম গড়ে তুলি। শত্রুতা করে আমার ফার্মের ৪৯৫টি মুরগির বাচ্চা রাতে মেরে ফেলা হয়। মৃত বাচ্চাগুলো বাড়ির বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রেখে গেছে দুবৃর্ত্তরা। আমি প্রশাসনের কাছে বিচার চাই।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, মুরগির ফার্মে হামলার ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments