Wednesday, May 22, 2024
spot_img
Homeবিনোদনমানুষের জন্য কিছু করতে পারলে মনে শান্তি আসে -মাহিয়া মাহি

মানুষের জন্য কিছু করতে পারলে মনে শান্তি আসে -মাহিয়া মাহি

চলতি প্রজন্মের সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরইমধ্যে বেশ কিছু ব্যবসা সফল ছবি তিনি উপহার দিয়েছেন। জনপ্রিয়তা ও সফলতার পাশাপাশি মাহি বেশ আবেগীও। যে কোনো আনন্দ কিংবা কষ্টের বিষয়ে তিনি আবেগী হয়ে উঠেন। বর্তমানে একাধিক ছবি নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি স্বামী রাকিব সরকারের সঙ্গে সামাজিক কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন। সম্প্রতি সিলেটে মাহি, রাকিব ও তাদের টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। কেমন ছিল এই কার্যক্রম? মাহি বলেন, মানুষের জন্য কিছু করতে পারলে মনে শান্তি আসে। সিলেটের বন্যার্তদের মাঝে আমরা উপহার সামগ্রী বিতরণ করেছি। আমি এটাকে ত্রাণ বলতে নারাজ। কারণ এটা করুণা নয়, আমরা ভালোবেসে তাদের পাশে দাড়িয়েছি।

রাকিব, আমি ও আমাদের টিম যতটুকু সম্ভব সহযোগিতা করে ঢাকায় ফিরেছি।

সঙ্গে নিয়ে এসেছি বন্যার্তদের মুখে একটু হাসি দেখার অসাধারণ অভিজ্ঞতা। বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও পূর্নবাসন উপ কমিটির সদস্য রাকিব। এমন একটি উদ্যোগের জন্য আওয়ামী লীগ ও আমাদের পুরো টিমকে ধন্যবাদ জানাতে চাই। এরইমধ্যে ‘ফারিশতা’ নামের রেস্টুরেন্ট খুলেছেন। সাড়া কেমন মিলছে? এ নায়িকা বলেন, অসাধারণ সাড়া পাচ্ছি। রমজানে খুলেছিলাম আমরা এই রেস্টুরেন্ট। তখন থেকেই গ্রাহকদের ভীড় লেগেই আছে। 

সামনে আরও বিভিন্ন জায়গায় এর আউটলেট খুলার ইচ্ছে আছে আমাদের। নতুন কাজের কি খবর? মাহির উত্তর- খুব বেছে বেছে কাজ করছি এখন। কম কিন্তু ভালো মানের কাজই করছি। কারণ বছরে একটি-দুটি ভালো কাজ করতে পারলেই মনে হয় যথেষ্ট। তাই সেদিকটায় মনোযোগ দিচ্ছি। এরমধ্যে ‘বুবুজান’ ছবির কাজ শেষ করেছি। তাছাড়া ‘অফিসার ইনচার্জ’ ছবির কাজ করছি। বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। এটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। আর আমার বিপরীতে আছেন ডি এ তায়েব। এছাড়াও নতুন ছবি নিয়ে কথা হচ্ছে। চিত্রনাট্য পড়ছি। চরিত্র বুঝার চেষ্টা করছি। যদি মনে হয় করার মতে তবে করবো। 

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments