Monday, November 28, 2022
spot_img
Homeজাতীয়মাকে খুঁজে পাবার লড়াই চলছেই মরিয়মের

মাকে খুঁজে পাবার লড়াই চলছেই মরিয়মের

লাশ শনাক্তে ডিএনএ টেস্ট করানোর অনুমতির অপেক্ষা

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বওলা গ্রামে লাশ উদ্ধারের পর দাফন হওয়া অজ্ঞাত নারীর লাশ নিজের মা রহিমা বেগমের বলে দাবি করেছেন খুলনার দৌলতপুরের মরিয়ম মান্নান। তবে উদ্ধারকৃত লাশের পোশাক দেখে মরিয়ম নিশ্চিত হতে পারেননি সব পোশাক তার মায়ের কী না। তাই মরিয়ম মান্নান মায়ের লাশ শনাক্ত করতে এখন আদালত কর্তৃক ডিএনএ টেস্ট করানোর অনুমতির অপেক্ষায় আছেন। মরিয়ম মাকে খুঁজে পেতে বধ্য পরিকর। নিয়মিত চালিয়ে যাচ্ছেন লড়াই।

আগামীকাল রোববার তার আবেদন আদালতে পেশ করা হবে বলে জানিয়েছেন ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। এর আগে গত ২৭শে আগস্ট রাত ১০টার দিকে খুলনার মহেশ্বরপাশার নিজ বাসার দোতলা থেকে নিচে পানি আনতে গিয়ে নিখোঁজ হন মরিয়ম মান্নানের মা রহিমা বেগম (৫৫)। এরপর থেকে বিভিন্ন জায়গায় মাকে খুঁজে ফিরছিলেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে মরিয়ম জানতে পারেন যে, ফুলপুর থানায় তার নিখোঁজ মায়ের মতো একজনের লাশ উদ্ধার করা হয়েছে। পরে ফুলপুর থানার ওসির সঙ্গে মোবাইলে কথা বলে গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে তিনি ফুলপুর থানায় যান।

আজ শনিবার মরিয়ম মান্নান গণমাধ্যমকে বলেন, আমি যে আলামত পেয়েছি এতে আমি নিশ্চিত যে এটাই আমার মায়ের লাশ। তিনি আরও বলেন, এরপরও পুলিশ বলছে ডিএনএ টেস্ট করাতে।

ওই টেস্টের জন্য আমি আবেদন করেছি। এখন আদালতের অনুমতির অপেক্ষায় আছি। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments