Sunday, June 23, 2024
spot_img
Homeবিনোদন‘মরলে সবাইকে নিয়েই মরব’, সুইসাইড নোটে সুশান্তকে টানলেন অভিনেত্রী 

‘মরলে সবাইকে নিয়েই মরব’, সুইসাইড নোটে সুশান্তকে টানলেন অভিনেত্রী 

বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ একটি অসমাপ্ত সুইসাইড নোট লিখে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। বছর দুয়েক আগে, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তিনি। তখন থেকেই একাধিকবার শিরোনামে উঠে এসেছেন তিনি। 

এবার ইনস্টাগ্রামে হাতে লেখা একটি অসমাপ্ত সুইসাইড নোটের ছবি পোস্ট করেন পায়েল। পাশাপাশি প্রশ্ন করেন, আচমকা মৃত্যু হলে দায়ী থাকবেন কে? এইটুকু লেখার পর আর কিছু লিখতে চাইছিলেন কিনা, বোঝা যাচ্ছে না। সেই থেকেই তৈরি হয়েছে ধোঁয়াশা।

পায়েল ওই চিঠিতে লেখেন, ‘আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে কে?’

অভিনেত্রী এ ধরনের হেঁয়ালিপূর্ণ লেখা লিখে একটি ছোট্ট চিরকুটের ছবি তুলে পোস্ট করেন। সেই দেখেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ তো তাকে মনোবিদের পরামর্শ নেওয়ারও উপদেশ দেন। অভিনেত্রীর এমন পোস্টের সন্ধান পায় মুম্বাই পুলিশ। 

পায়েল পুনরায় একটি পোস্ট দিয়ে লেখেন, ‘ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল আমার খোঁজ নিতে। আমার চিকিৎসকের সঙ্গেই কথা বলেছেন। আমি সুশান্ত (সিংহ রাজপুত) নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব।’ 

অভিনেত্রী এখানে সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টেনে খানিকটা প্রচ্ছন্ন হুমকি দেন। তবে কার বা কাদের উদ্দেশে তার এই পোস্ট, তা জানাননি পায়েল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments