Sunday, March 26, 2023
spot_img
Homeখেলাধুলা‘মনে হচ্ছে, এই খবরটা সত্যি নয়’

‘মনে হচ্ছে, এই খবরটা সত্যি নয়’

আরও এক কিংবদন্তি ক্রিকেটারকে হারাল অস্ট্রেলিয়া। শেন ওয়ার্নের পর এবার না ফেরার দেশে পাড়ি জমালেন অ্যান্ড্রু সাইমন্ডস।  সড়ক দুর্ঘটনায় মারা গেলেন সাবেক তারকা অলরাউন্ডার সাইমন্ডস। 

বিশ্বকাপজয়ী সাবেক এই তারকার মৃত্যুর খবরে হতবাক ধারাভাষ্যকার ও সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার লিসা স্টালেকার। তিনি টুইটারে লেখেন- রডনি মার্শ, শেন ওয়ার্নের মতো কিংবদন্তির মৃত্যুর পর এবার চলে গেলেন অ্যান্ড্রু সাইমন্ডস। দুর্দান্ত এক ক্রিকেটার ও বর্ণময় চরিত্রকে হারিয়ে শোকে মূহ্যমান ক্রিকেটবিশ্ব।

অস্ট্রেলিয়ার সাবেক তারকা ব্যাটসম্যান মাইকেল বেভান টুইট বার্তায় লেখেন- হৃদয় ভেঙে যাওয়ার মতো, অস্ট্রেলিয়ান ক্রিকেট হারাল আরেকজন নায়ক। আমি স্তম্ভিত, ২০০৩ বিশ্বকাপে আমার সতীর্থ। অসাধারণ প্রতিভা।

অস্ট্রেলিয়ান বর্তমান তারকা ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল লেখেন- ঘুম থেকে উঠেই যা শুনতে পেলাম, বিশ্বাসই করতে পারছি না। তার পরিবার, সতীর্থরা এবং ক্রিকেট পরিবারের সবার কথা ভাবছি। আমাদের আরও এক নায়ককে হারিয়ে ফেললাম। 

অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার গিলক্রিস্ট লেখেন- আপনার সবচেয়ে বিশ্বাস, মজার ও ভালোবাসার বন্ধুর কথা ভাবুন, যে কোনো বিপদে যে আপনার জন্য সবকিছুই করবে। অ্যান্ড্রু সাইমন্ডস ছিল এমনই একজন।

শ্রীলংকান সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে লেখেন- সকালে খবরটি জেনে খুবই খারাপ লাগল। কঠিন এক প্রতিদ্বন্দ্বী, যে কিনা মাঠের বাইরে ছিল দারুণ মজার।

সাইমন্ডসের এভাবে চলে যাওয়া বিশ্বাস হচ্ছে না ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনের। ক্রিকেট ছেড়ে ধারাভাষ্য পেশায় জড়িয়ে যাওয়া ভন টুইটারে লেখেন- সাইমো… মনে হচ্ছে, এই খবরটা সত্যি নয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments