Sunday, March 3, 2024
spot_img
Homeবিনোদনমধুচন্দ্রিমায় মালদ্বীপে মিম-সনি

মধুচন্দ্রিমায় মালদ্বীপে মিম-সনি

এক মাস আগেই মধুচন্দ্রিমায় যাওয়ার কথা ছিল নবদম্পতি বিদ্যা সিনহা মিম-সনি পোদ্দারের। কভিডের হানায় সে যাত্রায় যেতে পারেননি। সনি, মিমের বাবাসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য তখন করোনায় আক্রান্ত হয়েছিলেন। অবশেষে আজ সনিকে নিয়ে মধুচন্দ্রিমায় যাচ্ছেন ‘আমার আছে জল’ অভিনেত্রী।

বিজ্ঞাপন
মধুচন্দ্রিমার জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিলেন দুজন। আজ দেশটির উদ্দেশে ঢাকা ছাড়বেন তাঁরা।
মালদ্বীপের রাজধানী মালে থেকে একটু দূরের একটি রিসোর্টে থাকবেন মিম-সনি। সিপ্লেনে করে নীলজলে ঘেরা দ্বীপটিতে পৌঁছবেন। সেখানেই পাঁচ দিন কাটাবেন মিম-সনি।

বিয়ের আসরে মিম ও সনি।

ভালোবাসা দিবসের এক দিন পরই কেন মধুচন্দ্রিমায় যাচ্ছেন? সেখানে গিয়েই তো দিবসটা পালন করতে পারতেন। মিম বলেন, ‘বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস ছিল গতকাল। পরিকল্পনা করে রেখেছিলাম, ভালোবাসা দিবসে পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে সেলিব্রেট করব। পরদিন হানিমুনে যাব, সেভাবেই করছি। ’ 
মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপকে বেছে নেওয়ার কারণও জানালেন মিম, ‘দ্বীপরাষ্ট্রটির প্রাকৃতিক সৌন্দর্যের কথা অনেক শুনেছি, কখনো যাইনি। শুটিংয়ের জন্য পৃথিবীর অনেক দেশে গিয়েছি, মালদ্বীপটাই বাদ ছিল। তাই ভাবলাম, সেখানেই যাওয়া যাক। বিশ্বের অনেক নামি তারকারাও প্রতিবেশী দেশটিতে ছুটি কাটাতে আসেন। এমনি এমনি তো আর আসেন না। ’
গত বছর ১০ নভেম্বর নিজের জন্মদিনে আংটিবদলের ঘোষণা দেন মিম। এ বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে আয়োজন করেন বিয়ের আনুষ্ঠানিকতার।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments