Saturday, June 15, 2024
spot_img
Homeখেলাধুলাভ্যালেন্সিয়াকে গুঁড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ

ভ্যালেন্সিয়াকে গুঁড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ

ঘরের মাঠে ভ্যালেন্সিয়াকে পেয়ে ভ্যালেন্সিয়াকে উড়িয়ে লা লিগায় জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ। গত রাউন্ডে গেতাফের মাঠে ১-০ গোলের পরাজয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের টানা ১৫ ম্যাচের অপরাজিত যাত্রা থেমেছিল। শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে ম্যাচটি ৪-১ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। দুটি করে গোল করেছেন করিম বেনজেমা এবং ভিনিসিউস জুনিয়র।

ম্যাচের শুরু থেকেই ভ্যালেন্সিয়ার রক্ষণে একের পর এক আক্রমণ করে যাচ্ছিল রিয়াল। পুরো ম্যাচেই সেই আধিপত্য তারা ধরে রাখ। ৬৭ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য রিয়াল শট নেয় মোট ২৩টি, যার ৮টি লক্ষ্যে ছিল। আর সফরকারীদের ১২ শটের সাতটি লক্ষ্যে ছিল। ৪০তম মিনিটে কাসেমিরো প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেওয়ার পাশাপাশি রিয়ালের জার্সিতে ৩০০ গোলের মাইলফলক স্পর্শ করেন বেনজেমা।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস। ডি-বক্সে ঢুকে বেনজেমার সঙ্গে বল দেওয়া-নেওয়া করে অপূর্ব দক্ষতায় গোলকিপারকে বোকা বানান। ৬১তম মিনিটে দর্শনীয় হেডে নিজের দ্বিতীয় গোল করেন ২১ বছর বয়সী ভিনিসিউস। ৭৫তম মিনিটে ভ্যালেন্সিয়ার হয়ে একমাত্র গোলটি করেন গনজালো গেদেস। ৮৮তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৪-১ করে ফেলেন করিম বেনজেমা। এর মাধ্যমে ২১ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে রিয়ালের শীর্ষস্থান অক্ষুণ্ন রইল।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments