Saturday, April 20, 2024
spot_img
Homeজাতীয়ভোটাধিকার থাকলে খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকতেন: রিজভী

ভোটাধিকার থাকলে খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকতেন: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার র‌্যাবের ভাবমূর্তি শেষ করে দিয়েছে। বিএনপির আমলে দেশনেত্রী খালেদা জিয়া র‌্যাব গঠন করেছিলেন দেশের ভাবমূর্তি অক্ষুন্ন রাখার জন্য। বিএনপির সময়ে এই বাহিনীকে কখনই রাজনৈতিকভাবে ব্যবহার করা হয়নি। র‌্যাবকে শেষ করার পর এখন পুলিশের ভাবমূর্তিও নষ্ট করছে সরকার।
 
বৃহস্পতিবার দুপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, র‌্যাবের যেসব কর্মকর্তাকে নিষিদ্ধ করা হয়েছে, তাদের আবার এই সরকার পুলিশে নিয়ে এসেছে। তারা এখন পুলিশের নেতৃত্ব দিচ্ছেন। র‌্যাবের ইমেজকে সম্পূর্ণ ক্ষুন্ন করে এখন পুলিশের নেতৃত্ব দিচ্ছেন তারা। পুলিশের বিরুদ্ধেও অভিযোগ আছে। বর্তমান পুলিশকেও রাজনৈতিকভাবে ব্যবহার করা হয়। মানুষ কোনো সমস্যায় পড়লে পুলিশের কাছে যায়। সেই পুলিশের ন্যূনতম মর্যাদা যতটুকু আছে, সেটুকু ক্ষুন্ন করার জন্য বিতর্কিত লোকদের এখানে নিয়ে এসেছে।

তিনি বলেন, আজ যদি দেশে গণতন্ত্র, ভোটের অধিকার থাকত- তাহলে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকতেন। আর সেই নেত্রীকে চিকিৎসা না দিয়ে তিলে তিলে কষ্ট দিয়ে যাচ্ছে সরকার। তার মুক্তি তো দূরে থাক।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, স্বাস্থ্যবিষয়ক সহসম্পাদক ডা. রফিকুল ইসলাম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments