Monday, May 27, 2024
spot_img
Homeবিজ্ঞান ও প্রযুক্তিভিভো ভি৩০ লাইটে থাকছে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা

ভিভো ভি৩০ লাইটে থাকছে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা

ভিভোর নতুন স্মার্টফোন ভিভো ভি৩০ লাইটে যুক্ত হয়েছে কালার চেঞ্জিং গ্লাস ডিজাইন। সূর্যের আলোতে মুহূর্তেই রং পরিবর্তন করবে। ব্রিজ গ্রিন আর ক্রিস্টাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে ভিভো ভি৩০ লাইট। ৫ মে রাজধানীতে এক অনুষ্ঠানে ভিভো ভি৩০ লাইটকে পরিচয় করিয়ে দেন জনপ্রিয় তারকা ভিভোর শুভেচ্ছাদূত ও সংগীতশিল্পী তাহসান খান।

প্রিমিয়াম ডিজাইনের স্মার্টফোনটিতে থাকছে ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জার, যা মাত্র ৪৩ মিনিটে এর ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি ১০০ শতাংশ চার্জ করতে পারবে। এক চার্জে এই স্মার্টফোনে কথা বলা যাবে টানা ২৯ ঘণ্টা। সামাজিক যোগাযোগ মাধ্যমে টানা ১৬ ঘণ্টা ভিডিও চলবে।ভিভো ভি৩০ লাইটে থাকছে সুপার চার্জ পাম্প।

এটি যেমন ব্যাটারি দ্রুত চার্জ করবে, তেমনই সবচেয়ে কম তাপ উৎপন্ন করে স্মার্টফোনের ব্যাটারিকে সুরক্ষিত রাখবে। ফলে চার্জের সময়ে মাল্টিটাস্কিং বা প্রচণ্ড রোদের তাপেও ভিভো ভি৩০ লাইট থাকছে ঠাণ্ডা। এ ছাড়া ব্যবহারের চার বছরের মধ্যে যদি এটির ব্যাটারি ৮০ শতাংশের বেশি নষ্ট হয় তবে ভিভো দেবে ফ্রি ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা।৭.৭৯ মিলিমিটার সুপারস্লিম ভিভো ভি৩০ লাইট স্মার্টফোনের ওজন মাত্র ১৮৬ গ্রাম।

১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে ১৮০০ নিটস পিক ব্রাইটনেস পাওয়া যাবে। থাকছে অত্যাধুনিক ৬৮৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর এবং মাল্টিটাস্কিংয়ের জন্য থাকছে ফানটাচ ওএস ১৪ অপারেটিং সিস্টেম। একই সঙ্গে ২৫টি অ্যাপ ব্যবহার করার জন্য ৮ গিগাবাইট র‌্যামের সঙ্গে থাকছে ৮ গিগাবাইট র‌্যাম বৃদ্ধির সুবিধাও। পাশাপাশি ২৫৬ গিগাবাইট রমের বিশাল স্টোরেজে দৈনন্দিন কাজকে করবে আরো স্মুথ। স্মার্টফোনটির দাম ৩২ হাজার ৯৯৯ টাকা।
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments