Saturday, November 27, 2021
spot_img
Homeখেলাধুলাভিনিসিউসের জোড়া গোলে রিয়ালের জয়

ভিনিসিউসের জোড়া গোলে রিয়ালের জয়

দারুণ ছন্দে থেকেও জায়গা হয়নি জাতীয় দলে। বিশ্বকাপ বাছাইপর্বে তিতের স্কোয়াড থেকে বাদ পড়ে যেনো জ্বলে উঠলেন ভিনিসিউস জুনিয়র। ব্রাজিলিয়ান স্ট্রাইকারের জোড়া গোলে জয় পেলো রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে এলচেকে ২-১ গোলে হারালো লস ব্লাঙ্কোরা।
ঘরের মাঠে ম্যাচ হারলেও রিয়াল মাদ্রিদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এলচে। গোটা ম্যাচে ৫৬ শতাংশ বল দখলে ছিল কার্লো আনচেলত্তির দলের। প্রতিপক্ষের জালের উদ্দেশ্যে মোট ১৭টি শট নেয় তারা। যার মধ্যে ৫টি ছিল লক্ষ্যে। অপরদিকে ৪৪ শতাংশ বল দখলে রেখে ১৩টি শটের ৪টি লক্ষ্যে রাখে এলচে।
ম্যাচের ২২তম মিনিটে ভিনিসিউসের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ।মারিয়ানোর দারুণ ফ্লিকে বল পেয়ে প্রথম ছোঁয়া নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান তারকা।
৬৩তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় এলচে। টনি ক্রুসকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন স্প্যানিশ মিডফিল্ডার রাউল গুতি।
৭৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিউস। মদ্রিচের রক্ষণচেরা পাস ধরে লক্ষ্যভেদ করেন তিনি।
৮৬তম মিনিটে নিজিদের ভুলে গোল খেয়ে বসে রিয়াল। নিজেদের সীমানায় বল ক্লিয়ার করতে লক্ষ্যহীন শট নেন কাসেমিরো। বল এলচের বেনেদেত্তোর মাথায় লেগে চলে যায় ডি-বক্সে। দ্রুত বল ধরে নিচু শটে লক্ষ্যভেদ করেন পেরে মিয়া।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments