Tuesday, July 16, 2024
spot_img
Homeবিনোদনভালোবাসা দিবসের নতুন যত গানচিত্র

ভালোবাসা দিবসের নতুন যত গানচিত্র

তোমার সঙ্গে পরিচয়ের পর : গেয়েছেন মাহতিম সাকিব। কথা ইশতিয়াক আহমেদ, সুর লুত্ফর হাসান। গানচিত্রে মডেল হয়েছেন পূর্ণিমা বৃষ্টি। দেখা যাবে ইউটিউব চ্যানেল ড্রিম ক্যান্টিন-এ।

মনের ঘর : গেয়েছেন ইমরান মাহমুদুল। কথা রবিউল ইসলাম জীবন, সুর ইমরান। গানচিত্রে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন নাদিয়া আফরিন মিম। দেখা যাবে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে।

‘চাই তোমায়’ গানচিত্রে গায়িকা সানিয়া সুলতানা লিজা

আমি সুনীল বলছি : গেয়েছেন ওপার বাংলার শ্রীকান্ত আচার্য্য। কথা স্যামুয়েল হক, সুর মুনতাসির তুষার। গানচিত্রে মডেল হয়েছেন আবু হোরায়রা তানভীর ও শারমিন আঁখি। দেখা যাবে জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

তারে আমি ভালোবাসি : গেয়েছেন শ্রাবন্তী সায়ন্তনী। লিখেছেন সিয়াম সরকার জান, সুর রিপন খান। গানচিত্রে মডেল হয়েছেন শিল্পী নিজেই। দেখা যাবে ইউটিউব চ্যানেল ইকিউ মিউজিক স্টেশনে।

চাই তোমায় : গেয়েছেন সানিয়া সুলতানা লিজা। কথা শিমুল এসবি, সুর নাভেদ পারভেজ। গানচিত্রে মডেল হয়েছেন শিল্পী নিজেই। দেখা যাবে লিজার ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে।

গানচিত্র ‘কী সুন্দর করে বললে’র দৃশ্যে গায়িকা টিনা রাসেল।

প্রেমের দেশে : দ্বৈত গানটি গেয়েছেন সাবরিনা বশির ও আরেফিন আকাশ। কথা শাওন খান অর্ক, সুর আকাশ সেন। মডেল হয়েছেন শিল্পীরাই। ইউটিউব চ্যানেল এসবি এন্টারটেনমেন্ট-এ দেখা যাবে গানটি।

এই শহরে : গেয়েছেন সাইফ শুভ। কথা মুহাম্মদ শোয়াইব, সুর রাজন সাহা। গানচিত্রের মডেল হয়েছেন পশ্চিমবঙ্গের নীল ও অন্বেষা। স্টুডিও জয়ার ইউটিউব চ্যানেলে দেখা যাবে গানচিত্রটি।

কী সুন্দর করে বললে : গেয়েছেন টিনা রাসেল। কথা জুলফিকার রাসেল, সুর করেছেন ভারতের নচিকেতা চক্রবর্তী, সংগীতায়োজনে ইমরান মাহমুদুল। টিনা রাসেলের সঙ্গে গানচিত্রে মডেল হয়েছেন মোহাম্মদ বিন সাদাফ। দেখা যাবে সাউন্ডটেক ও শিল্পীর ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে।

‘তোমার সঙ্গে পরিচয়ের পর’ গানচিত্রের পোস্টার।

ভ্যালেন্টা ইন ডে : গেয়েছেন প্রতীক হাসান। কথা সুদীপ কুমার দীপ, সুর শামীম মাহমুদ। গানচিত্রে মডেল হয়েছেন সোহেল তালুকদার ও সাবিহা। দেখা যাবে ইউটিউব চ্যানেল এএএ মাল্টিমিডিয়ায়।

কল্পনায় আসো বারে বার : গেয়েছেন জীবন খান। কথা ও সুর জীবন খান। গানচিত্রের মডেল শামীম ও কয়ানা। জেকে প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

নয়নজলে ভাসি : গেয়েছেন কামরুজ্জামান রাব্বি। কথা হাবিবা বেগম, সুর হাবিব মোস্তফা। ইউটিউব চ্যানেল অগ্নিবীণা।

স্পর্শের বাইরে : কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা। কথা প্রসেনজিত্ ওঝা, সুর শোভন। গানচিত্রে মডেল হয়েছেন শাওন ও পুষ্পিতা। দেখা যাবে ইউটিউব চ্যানেল স্টুডিও প্রো-টিউনড বিডি-তে।

ঝুমকা : গেয়েছেন ফাতিমাতুয্ যাহরা ঐশী। কথা সুদীপ কুমার দীপ, সুর নাভেদ পারভেজ। গানচিত্রে মডেল হয়েছেন মারিয়া মীম। ইউটিউব চ্যানেল স্বদেশ এন্টারটেইনমেন্ট।

হবো না তো অন্য কারো : দ্বৈত গানটি গেয়েছেন ইমন আকাশ ও মুগ্ধ। কথা ও সুর তরুণ সিং। গানচিত্রে মডেল হয়েছেন মধুলতা ও ইমন আকাশ। দেখা যাবে সঙ্গীতার ইউটিউব চ্যানেলে।

তুমি আমি ও ভালোবাসার জয় : দ্বৈত গানটি গেয়েছেন মোমিন বিশ্বাস ও নোশীন তাবাসসুম স্মরণ। কথা হোসেনে আরা জলি, সুর বিনোদ রায়। গানচিত্রে মডেল হয়েছেন শিল্পীরাই। দেখা যাবে ইউটিউব চ্যানেল গান বাগান-এ।

বুকে মায়া : গেয়েছেন জাহিদ নিলয়। কথা ও সুর রাজু আহম্মেদ। গানচিত্রের মডেল হয়েছেন দীপ চৌধুরী ও জারা মনি।

তোমায় দেব : গেয়েছেন নোশীন তাবাসসুম স্মরণ। কথা হোসেনে আরা জলি, সুর বিনোদ রায়। গানচিত্রের মডেল স্মরণ। দেখা যাবে ইউটিউব চ্যানেল গান বাগান-এ।

‘এই শহরে’ গানচিত্রের পোস্টার।

অচিনপুর : গেয়েছেন শীলা দেবী। কথা জয়ন্ত কর্মকার, সুর মীর মাসুম। গানচিত্রের মডেল শীলা দেবী ও আসিফ আলী। দেখা যাবে ধ্রুব মিউজিক স্টেশনে।

আমার চেহারা কালা : গেয়েছেন আশরাফুল পাভেল। কথা পল্লব ভাই, সুরকার পাভেল। গানচিত্রে মডেল হয়েছেন ঈদ, নাভ ও ড্রেক। ধ্রুব মিউজিক স্টেশন।

নিঝুম রাতে : গেয়েছেন সানি আজাদ। কথা রেজাউর রহমান রিজভী, সুর আহমেদ সজীব। গানচিত্রে গায়কের সঙ্গে মডেল হয়েছেন তাঁর স্ত্রী আরিয়া। শিল্পীর ইউটিউবে দেখা যাবে গানটি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments