Sunday, May 19, 2024
spot_img
Homeজাতীয়ভারত খেদাও আন্দোলন: দেশীয় পণ্য ব্যবহারে ইথুন বাবুর পোস্টার ভাইরাল

ভারত খেদাও আন্দোলন: দেশীয় পণ্য ব্যবহারে ইথুন বাবুর পোস্টার ভাইরাল

বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ভারত খেদাও’ ও ‘ভারতীয় পণ্য বর্জনের’ যে জোর প্রচারণা চলছে তাতে একে একে যোগ দিয়েছে দেশের প্রথম সারির রাজনৈতিক দলগুলো। ফলে ভারতীয় পণ্য আমদানিতে ব্যাপক ধ্বস নামতে দেখা গেছে। সামাজিক মাধ্যম থেকে ‘ইন্ডিয়া আউট’ ক্যাম্পেইন ছড়িয়ে পড়ে রাজপথ, রাস্তাঘাট, দোকানপাট এমনকি  চায়ের দোকানেও।

চলমান এই আন্দোলনের মাঝে এবার ভাইরাল হলো জনপ্রিয় গীতিকার ইথুন বাবুর একটি পোস্টার। যেখানে তিনি লিখেছেন, ‘ব্যবহার কর দেশীয় পণ্য দেশ বাচবে তোমার জন্য।’ পোস্টারটি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন ‘আমার দেশ বাংলাদেশ, এখানেই জন্ম এখানেই শেষ।’

তার এই পোস্টারটি ফেসবুকে অনেকেই শেয়ার করেছেন। তার সাথে সহমত পোষণ করে ভারতীয় পণ্য বর্জন আন্দোলনকে আরও বেগবান করার আহ্বান জানিয়েছেন নেটিজেনরা।

অনিক আসিফ নামে ফেসবুকে এক ভক্ত লিখেছেন, শ্রদ্ধেয় দাদা ভাই,, ভালোবাসা নিবেন। আমরা ইনশাআল্লাহ আছি আপনাদের সাথে। জয় একদিন আমাদেরই হবে। এই জালিমদের হাত হতে দেশ রক্ষা পাবেই পাবে।সে দিন আর বেশি দুরে নয়।ভালোবাসা অবিরাম।

মুহাম্মাদ আব্দুস সালামসহ অনেকেই লিখেছেন, চমৎকার! উৎসাহ পেলাম। ইথুন বাবুকে ধন্যবাদ।একজন সুরের জাদুকর, ক্যাসেটের গায়ে লেখা থাকতো ইথুন বাবুর কথাও সুরে।

আমির হোসাইন সবুজ লিখেছেন, অসাধারণ… এটা দেশপ্রেমের জন্য অনেক বড় পরীক্ষা। ভারতকে সকল বিষয়েই বয়কট করতেই হবে। ইনশাল্লাহ আমরা করবো। এরকম উৎসাহ পেলে জনগণ বেশি বেশি বয়কট করবে।

ইঞ্জি. মোঃ মিজানুর রহমান লিখেছেন, ইথুন বাবু ভাইদের মতো বাংলাদেশকে ধারন করা সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং রাজনীতিবিদই পারে বিজাতীয় সাংস্কৃতিক আগ্রাসনের বিরুদ্ধে দাড়াতে এবং এদেশকে বাচাতে….।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments