Saturday, November 27, 2021
spot_img
Homeবিচিত্রভাগ্যে থাকলে ঠেকায় কে! মা-ছেলে জিতলেন ৭০ লাখ টাকার পুরস্কার

ভাগ্যে থাকলে ঠেকায় কে! মা-ছেলে জিতলেন ৭০ লাখ টাকার পুরস্কার

কথায় বলে ভাগ্যে থাকলে ঠেকায় কে! এই কথাটি বেশি উচ্চারিত হয় লটারিতে। সত্যিই তো, এই বাংলাদেশে পানের দোকানদার কয়েক লাখ টাকার গাড়ি লটারিতে জিতে কথাটির প্রমাণ দিয়েছেন। ঠিক একই রকম লটারি জিতেছেন উত্তর-পশ্চিম ইংল্যান্ডের এক মা ও তার ছেলে। তারা আলাদাভাবে আলাদা টিকেটে প্রতিজন জিতেছেন ৩০ হাজার পাউন্ড বা ৩৪ লাখ ৮৩ হাজার ১৬৫ টাকা প্রায়। দু’জনে মিলে জিতে নিয়েছেন ৬৯ লাখ ৬৬ হাজার ৩৩০ টাকা প্রায়। উত্তর পশ্চিম লন্ডনের মার্সিসাইডে জ্যাকপট লটারি ‘পিপলস পোস্টকোড লটারি’তে অংশ নিয়েছিলেন তারা। আর ভাগ্যে থাকলে ঠেকায় কে! তাই মা ও ছেলে উভয়েই এই পুরষ্কার জিতে আনন্দে আত্মহারা।

তারা হলেন ৬০ বছর বয়সী ক্যাথলিন মিলার এবং তার ছেলে ৩৫ বছর বয়সী পল।লটারিতে মোট ৬ জন বিজয়ী হয়েছেন। তার মধ্যে আছেন এই মা-ছেলে। ক্যাথলিন মিলার বলেছেন, আমার ছেলে পল পিপলস পোস্টকোড লটারি খেলা শুরু করেছিল। সে-ই আমাকে এর সঙ্গে যুক্ত হতে উৎসাহিত করেছে। আমিও অংশ নিতে পেরে আনন্দিত। আমিও আমার অন্য বন্ধুবান্ধব ও তাদের পরিবারকে এর সঙ্গে যুক্ত হতে উদ্বুদ্ধ করেছি।

কারণ, এই লটারিটি আয়োজন করা হয়েছে দাতব্য সংস্থার তরফ থেকে। আমি এখন আমার বোনের সঙ্গে সাক্ষাত করতে আবু ধাবিতে আছি। এখান থেকে ফিরে পুরস্কারের টাকা তুলবো। এ নিয়ে কোনো সংশয় নেই। আমার ছেলেও এই লটারি জিতেছে। ফলে আমরা সবাই মিলে একে সেলিব্রেট করবো।

এক সন্তানের পিতা পল। তিনি বলেছেন, পুরস্কারের কিছু অর্থ জমা করে রাখবেন। বাকি টাকা ছেলেকে সঙ্গে নিয়ে খরচ করবেন। বলেছেন, মায়ের সঙ্গে আলাদাভাবে এই লটারি বিজয়ী হওয়ায় আনন্দ আরো বেড়ে গেছে।
এরই মধ্যে মা-মেয়ের সঙ্গে সাক্ষাত করেছেন পিপলস পোস্টকোড লটারির এম্বাসেডর ম্যাট জনসন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments