Saturday, June 15, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAবড়দিনের অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্টকে বিদ্রুপ

বড়দিনের অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্টকে বিদ্রুপ

বড়দিন উপলক্ষে হোয়াইট হাউসে এক ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে ইঙ্গিতপূর্ণ স্লোগান দিয়ে বিদ্রুপ করা হয়েছে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে। 

জানা গেছে, বড়দিন উপলক্ষে জো বাইডেনের সঙ্গে সাধারণ নাগরিকদের ভার্চুয়াল শুভেচ্ছা বিনিময়ের সময় স্থানীয় সময় শুক্রবার এ ঘটনা ঘটে।

ওয়াশিংটন ডিসিতে আইজেন হাওয়ার এক্সিকিউটিভ বিল্ডিংয়ের সাউথ কোর্ট অডিটরিয়ামে শুক্রবার ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল বাইডেন সে দেশের বিভিন্ন জায়গার শিশুদের সঙ্গে ভার্চুয়ালি যুক্ত হন। 

এ সময় তারা শিশুদের নানা ইচ্ছার কথা শুনছিলেন এবং বড়দিনের উপহার দেওয়া সান্তা ক্লজ কোথায় আছেন, তা নিয়ে কথা বলছিলেন। অনুষ্ঠানের এক পর্যায়ে অরেগন অঙ্গরাজ্য থেকে জ্যারেড নামের এক ব্যক্তি চার শিশুসন্তানকে নিয়ে যুক্ত হন। 

জ্যারেড ও তার সন্তানদের সঙ্গে কিছুক্ষণ আলাপ হয় জো বাইডেনের। এক পর্যায়ে জো বাইডেন ও জিল বাইডেন জ্যারেডকে বড়দিনের শুভ কামনা জানান। জবাবে জ্যারেড বলেন, আপনাদেরও দারুণ কাটুক বড়দিনের উৎসব। বড়দিনের শুভেচ্ছা এবং লেটস গো ব্র্যান্ডন।

জো বাইডেন বিদ্রুপ বুঝতে না পেরে বলেন, লেটস গো ব্র্যান্ডন। আমি রাজি। 

এ কথা বলার পর জো বাইডেনও চুপ হয়ে যান। কারণ, লেটস গো ব্রান্ডন বলে জো বাইডেনকে কিছুদিন ধরে বিদ্রুপ করা হচ্ছে। রিপাবলিকানরা আরো কুরুচিপূর্ণ স্লোগান দিয়ে বাইডেনকে বিদ্রুপ করে। তবে তুলনামূলক এটা প্রকাশযোগ্য। 
সূত্র : বিবিসি।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments