Wednesday, July 17, 2024
spot_img
Homeকমিউনিটি সংবাদ USAব্রিটেনের সেরা সুন্দরীকে যুক্তরাষ্ট্রে ঢুকতে দেওয়া হলো না!

ব্রিটেনের সেরা সুন্দরীকে যুক্তরাষ্ট্রে ঢুকতে দেওয়া হলো না!

২০২০ সালে ব্রিটেনের সেরা সুন্দরী লি ক্লাইভকে যুক্তরাষ্ট্রে ঢোকার অনুমোদন বা ভিসা দেয়নি দেশটির ইমিগ্রেশন কর্মকর্তারা। লাস ভেগাসে মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করার কথা রয়েছে তার। রোববার ৫৭টি দেশের সুন্দরীরা এ প্রতিযোগিতায় অংশ নেবেন। 

লি ক্লাইভ মিস ব্রিটেন নির্বাচিত হলেও তার জন্ম হয়েছিল সিরিয়ার দামাস্কাসে। তার ধারণা সিরিয়াতে জন্ম বলেই তাকে ভিসা দেওয়া হয়নি। কারণ, তার স্বামী ও মেয়ে একই সঙ্গে যুক্তরাষ্ট্রের ভিসার জন্য আবেদন করেছিল। তাদের ঠিকই ভিসা দেওয়া হয়েছে। কারণ তাদের জন্ম হয়েছিল ব্রিটেনে। 

লি ক্লাইভ বলেন, আমি ব্রিটিশ পাসপোর্ট দিয়ে ভিসার আবেদন করি। আমি ব্রিটেনকে প্রতিনিধিত্ব করছি। আমি একজন ব্রিটিশ নাগরিক। তাই কখনো ভাবিনি যুক্তরাষ্ট্রে ঢুকতে বাধা দেওয়া হবে। আমার স্বামী ও মেয়েকে ভিসা দেওয়া হয়েছে। আমারটা প্রত্যাখান করা হয়েছে। তাদের মধ্যে আমার একমাত্র পার্থ্ক্য হলো আমার জন্মস্থান। 

গণমাধ্যম বিবিসির কাছে আশঙ্কা প্রকাশ করে লি ক্লাইভ জানান, তিনি হয়তো এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। তবে তিনি আশাবাদী দ্রুত সময়ের মধ্যে বিষয়টি সমাধান হবে। যদিও হাতে সময় খুবই কম। 

সূত্র: বিবিসি, দ্য লাইফস্টাইল

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments